• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

বাড়ির উদ্দেশে বের হয়ে নিখোঁজ দুই কলেজছাত্রী


গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০৯:৪১ এএম
বাড়ির উদ্দেশে বের হয়ে নিখোঁজ দুই কলেজছাত্রী

গাইবান্ধা শহরের একটি মেস থেকে গোবিন্দগঞ্জে নিজ বাড়িতে যাওয়ার পথে দুই কলেজছাত্রী নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) থেকে তারা নিখোঁজ রয়েছেন।

নিখোঁজের পর পরিবারের পক্ষ থেকে গাইবান্ধা সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হলেও সোমবার (৬ ফেব্রুয়ারি) পর্যন্ত পুলিশ তাদের কোনো সন্ধান পায়নি।

নিখোঁজ দুই ছাত্রী হলেন রিফাত জান্নাত ও লাবিবা খাতুন। তাদের বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ও পাড় সোন্দাইল গ্রামে। দুজনই উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

জান্নাত গাইবান্ধা সরকারি কলেজে এবং লাবিবা সরকারি মহিলা কলেজে পড়াশুনা করেন। একই এলাকার হওয়ায় তারা একসঙ্গে গাইবান্ধা শহরের পলাশ পাড়ার ‘ছালমা মঞ্জিল’ নামের মেসে থাকতেন।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় তারা বাড়ি যাওয়ার উদ্দেশে একসঙ্গে মেস থেকে বের হয়ে বাস টার্মিনালের দিকে রওনা হন। কিন্তু দীর্ঘসময় পরও বাড়ি পৌঁছাননি। এরপর তাদের মোবাইলে যোগাযোগ করা হলে দুজনেরই মোবাইল বন্ধ পাওয়া যায়।

লাবিবা খাতুনের বাবা আব্দুল লতিফ সরকার বলেন, “মেয়ে দুজনের কোনো খোঁজ না পাওয়ায় বাড়িতে কান্নাকাটি চলছে। আমরা কোনো কুল কিনারা পাচ্ছি না।”

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, এ ঘটনায় থানায় দুটি পৃথক জিডি করা হয়েছে। তাদের কোনো সন্ধান এখনও পাওয়া যায়নি। তবে তাদের উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

Link copied!