• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

জয়পুরহাটে নৌকার দুই নির্বাচনী ক্যাম্পে আগুন


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪, ০৯:৩৭ পিএম
জয়পুরহাটে নৌকার দুই নির্বাচনী ক্যাম্পে আগুন
নির্বাচনী ক্যাম্পে আগুন। ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট-২ (আক্কেলপুর, ক্ষেতলাল ও কালাই) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের দুটি নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে আওয়ামী লীগ প্রার্থী আবু সাঈদ আল মাহমুদ স্বপন বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন। 

এর আগে সোমবার (১ জানুয়ারি) রাত পৌনে ১০টার দিকে আক্কেলপুর উপজেলার রায়কালী ইউনিয়নের খাঁপাড়া মোড় এবং সেখান থেকে আধা কিলোমিটার দূরের শৃগালদীঘি গ্রামের নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেওয়া হয়।

রায়কালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন বলেন, ইউনিয়নের খাঁপাড়া মোড় ও শৃগালদীঘি গ্রামে নৌকার দুটি নির্বাচনী ক্যাম্প ছিল। সোমবার রাত পৌনে ১০টার দিকে ওই দুটি ক্যাম্প পুড়িয়ে দিয়েছে। থানা–পুলিশকে ঘটনাটি জানানো হয়। পুলিশ রাতেই ঘটনাস্থল দুটি পরির্দশন করেছে। পু

আবু সাঈদ আল মাহমুদ বলেন, “কে বা কারা করেছে, সেটি সবাই আন্দাজ করতে পারেন। আমরা খতিয়ে দেখছি। প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে মামলা করা হবে।”

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুর রহমান বলেন, “রায়কালী ইউনিয়নের আধা কিলোমিটার দূরত্বে নৌকা প্রতীকের দুটি নির্বাচনী ক্যাম্প পুড়েছে। পুলিশ একটি ক্যাম্প থেকে ম্যানিব্যাগ জব্দ করেছে, তবে এ ঘটনায় এখনো কেউ থানায় মামলা করেননি।”

Link copied!