• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ট্রাক-মাহেন্দ্রার সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৪, ০১:৩৭ পিএম
ট্রাক-মাহেন্দ্রার সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের

ঝিনাইদহের মহেশপুরে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মাহেন্দ্রার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে উপজেলার ভালাইপুর দর্গামোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মহেশপুর উপজেলার পান্তাপাড়া ইউপির ঘুগড়ি গ্রামের রিমাজ উদ্দিন মালিথার ছেলে আলমগীর(৩৫) ও একই ইউপির পান্তাপাড়া গাবতল গ্রামের  মৃত হাজি আব্দুর গনির ছেলে কাশেম আলী(৬০) একই গ্রামের চারু মোল্লার ছেলে কামাল (৪০)। 

বিষয়টি নিশ্চিত করে মহেশপুর থানার উপপরিদর্শক (এসআই) ব্রজবল্লভ সাধু বলেন, মাহেন্দ্রাতে করে যাত্রীরা মহেশপুর হয়ে ঝিনাইদহের দিকে যাচ্ছিলেন। ভালাইপুর দর্গামোড়ে গেলে একটি বালুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে ঘটনাস্থলেই আবুল কাশেম ও আলমগীর হোসেনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে আবুল কাশেম ঝিনাইদহ আদালতে একটি মামলার কাজে যাচ্ছিলেন এবং আলমগীর হোসেন পাসপোর্টসংক্রান্ত কাজে পাসপোর্ট অফিসে যাচ্ছিলেন।

মহেশপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে আহতদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

এ বিষয়ে জানতে চাইলে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রাজিবুল হাসান বলেন, হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেওয়া তাসলিমা, সেলিম, আকিদুল, কালুসহ পাঁচজনকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এর মধ্যে অজ্ঞাতপরিচয় বৃদ্ধের শারীরিক অবস্থা বেশি খারাপ।

Link copied!