• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

মা-মেয়েকে বেঁধে টিকটক : সেই জিল্লুর গ্রেপ্তার


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ০৯:১৬ এএম
মা-মেয়েকে বেঁধে টিকটক : সেই জিল্লুর গ্রেপ্তার

নোয়াখালীর হাতিয়ায় মা-মেয়েকে পিলারের সঙ্গে বেঁধে নির্যাতনের ভিডিও করে টিকটকে ছড়িয়ে দেওয়ার ঘটনার মূল হোতা মো. জিল্লুর রহমানকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে আটটার দিকে চট্টগ্রামের নতুন ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে আসামিকে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

বিষয়টি নিশ্চিত করে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, “জিল্লুর রহমানকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।”

হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নে ইদ্রিসদের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ ছিল একই বাড়ির জিল্লুর রহমানসহ কয়েকজনের। এ নিয়ে তাদের মধ্যে একাধিকবার ঝগড়া হয়। ৯ ফেব্রুয়ারি সকালে স্কুলে যাওয়ার সময় ইদ্রিসের দশম শ্রেণি পড়ুয়া মেয়ে কুসুম আক্তারকে জিল্লুর তার লোকজন নিয়ে এলোপাতাড়ি মারধর করে। কুসুমের চিৎকারে তার মা ঝুমুর এগিয়ে এলে তাকেও মারধর শুরু করে। একপর্যায়ে মা-মেয়েকে বেঁধে নির্যাতনের ভিডিও ধারণ এবং তা টিকটকে তাদের চোর হিসেবে উপস্থাপন করে ছেড়ে দেয়।

এ ঘটনায় ২২ ফেব্রুয়ারি থানায় একটি মামলা করেন ভুক্তভোগী কিশোরীর বাবা। মামলায় জিল্লুর রহমানকে প্রধান আসামি এবং অজ্ঞাতনামা আরও তিনজনকে আসামি করা হয়।

Link copied!