• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

অপহৃত তিন কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ৩


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩, ০৮:৩৭ এএম
অপহৃত তিন কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ৩

কক্সবাজারের চকরিয়ায় পৃথক স্থান থেকে অপহৃত তিন কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া অপহরণে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে চকরিয়া থানা পুলিশের পৃথক তিনটি দল অভিযান চালিয়ে তাদের উদ্ধার ও অভিযুক্তদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলেন চট্টগ্রামের বাঁশাখালী উপজেলার পশ্চিম চাম্বল ৪ নম্বর ওয়ার্ড এলাকার মো. ইউনুছের ছেলে ফরহাদুল ইসলাম, চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পূর্ব সুরাজপুর ৭ নম্বর ওয়ার্ডের মো. শহীদ উল্লাহর ছেলে মো. সম্রাট ও কাকারা ইউনিয়নের মাইজ কাকারা ৫ নম্বর ওয়ার্ডের মো. ইছহাকের ছেলে শফিকুল ইসলাম।

এ সব তথ্য নিশ্চিত করে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, গত ৬ আগস্ট রাত ৯টার দিকে কাকারা ইউনিয়নের বাড়ি থেকে অপহৃত হয় হোসেন ফেরদৌসি তানিয়া। এ ঘটনায় তার মা বাদী হয়ে থানায় মামলা করেন। ওই মামলার ১ নম্বর আসামি একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মো. ইছহাকের ছেলে শফিকুল ইসলামকে তার বাড়ি থেকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করা হয়।

অপরদিকে গত ১২ আগস্ট সকালে চকরিয়া পৌরসভার হিন্দুপাড়া এলাকা থেকে অপহৃত হয় রিফাত জান্নাত সামিয়া। এ ঘটনায় তার মা রোহানা আক্তার বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে আসামি ফরহাদুল ইসলামকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করে। এ সময় তার হেফাজতে থাকা ভিকটিমকে উদ্ধার করে পুলিশ।

একইভাবে ৩১ আগস্ট সকাল ৯টার দিকে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পূর্ব সুরাজপুর এলাকার বসতবাড়ি থেকে মো. সম্রাটের নেতৃত্বে ইদফা মনি নামে এক কিশোরীকে অপহরণ করা হয়। এ ঘটনায় তার বড় ভাই বাদী হয়ে থানায় একটি মামলা করেন। ওই মামলার আসামি সম্রাটকে পেকুয়া থেকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করে পুলিশ।

চকরিয়া থানার ওসি আরও বলেন, তিন অপহরণের ঘটনায় থানায় পৃথক তিনটি মামলা হয়েছে। 

Link copied!