• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

‘ঘটনা ঘটাবে তারা, দোষ দেবে আমাদের ওপর’


ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩, ০২:৪৪ পিএম
‘ঘটনা ঘটাবে তারা, দোষ দেবে আমাদের ওপর’

পঞ্চগড়ে আহমদিয়া সম্প্রদায়ের ওপর হামলার বিষয়ে বিএনপির সাবেক এমপি রুমিন ফারহানা ও হারুনের নামে তথ্যমন্ত্রীর বক্তব্য বানোয়াট দাবি করে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, “তথ্যমন্ত্রী যে অভিযোগ নিয়ে আমাদের দুজন নেতার বিরুদ্ধে কথা বলেছেন, সেটি মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। রুমিন ও হারুনের তেমন কোনো ফেসবুক আইডি নেই। ফেক আইডি খুলে এসব অপপ্রচার চালানো হয়েছে। তা ছাড়া আওয়ামী লীগের তো এটি নতুন কোনো কিছু নয়, ঘটনা ঘটাবে তারা, আর দোষ দেবে আমাদের ওপর।”

সোমবার (১৩ মার্চ) সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়ি রোডে তার নিজ বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, “এ সরকার গোয়েন্দা বাহিনীকে ব্যবহার করে বিএনপির বিরুদ্ধে যত রকমের অপপ্রচার চালানো যায়, সেটা করে যাচ্ছে। পঞ্চগড়ের এই ঘটনার সঙ্গে এই সরকার সরাসরি জড়িত। এর দায়ভার সরকারকেই নিতে হবে। কিন্তু উল্টো সেখানে আমাদের যেসব নেতা সেখানে আছেন, তাদের নামে মামলা দিয়ে তাদের গ্রেপ্তার করা হচ্ছে।”

সরকার পরিকল্পিতভাবে জনগণের দৃষ্টি প্রভাবিত করার জন্য পঞ্চগড়ের এই ধরনের ঘটনা ঘটিয়েছে দাবি করে ফখরুল বলেন, “যখন দেশের সব জনগণ তাদের অধিকার আদায়ের জন্য আন্দোলনে নেমেছে, ঠিক তখনি সরকারের লোকেরা জনগণের দৃষ্টি অন্যদিকে নিয়ে যাওয়ার জন্য এমন সাম্প্রদায়িক বিশৃঙ্খলা সৃষ্টি করছে। তারা বিএনপির ভাবমূর্তি নষ্ট করার জন্য এসব কাজ করে যাচ্ছে।”

Link copied!