• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

পিকআপ টুকরা করে ভাঙারির দোকানে বিক্রি করেন তারা


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০৫:০৮ পিএম
পিকআপ টুকরা করে ভাঙারির দোকানে বিক্রি করেন তারা

ফেনীতে একটি পিকআপের ২১ টুকরা অংশসহ চোরচক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ। তারা পিকআপের টুকরাগুলো ভাঙারির দোকানে বিক্রির চেষ্টা করছিলেন।

রোববার (৩১ মার্চ) ফেনীর পুলিশ সুপার জাকির হাসান এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন। পরে দুপুরে ফেনীর আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়।

এর আগে শনিবার (৩০ মার্চ) রাত ১০টার দিকে সোনাগাজীর তুলাবাড়িয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পৌরসভার তুলাতলীর আকাশ ডেন্টিং ওয়ার্কসপের মালিক আজাদ হোসেন প্রকাশ আকাশকে (২৩) গ্রেপ্তার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে একটি পিকআপের ২১ টুকরা অংশ উদ্ধার করা হয়। একই সঙ্গে এই চক্রের সঙ্গে জড়িত আরও চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন সালাউদ্দিন কাদের প্রকাশ নিশান (২৪), আব্দুল আজিজ তারেক প্রকাশ লেংড়া তারেক (২৪), মো. হাসান (১৯) ও ফরহাদুল ইসলাম ফয়সাল (২২)। তারা ফেনী, নোয়াখালী, চট্টগ্রাম ও কুমিল্লা জেলার বাসিন্দা।

গ্রেপ্তারদের বরাত দিয়ে পুলিশ সুপার বলেন, জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, গত শুক্রবার (২৯ মার্চ) চট্টগ্রামের হালিশহর থেকে তারা ব্যবসায়ী নিজাম উদ্দিনের পার্কিং করা একটি পিকআপ চুরি করে ফেনী নিয়ে আসে। তারা পিকআপের ইঞ্জিনব্যতীত অন্যান্য অংশ টুকরা টুকরা করে ভাঙারি দোকানে বিক্রির চেষ্টা করেন।

পুলিশ সুপার জাকির হাসান বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

Link copied!