• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন জায়েদা খাতুন


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ২৬, ২০২৩, ০৩:১৪ পিএম
প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন জায়েদা খাতুন

গাজীপুর সিটি নির্বাচনে মেয়র পদে জয়ের পর সংবাদ সম্মেলনে কথা বলেন জায়েদা খাতুন। শুক্রবার (১৬ মে) ভোর ৪টার দিকে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র নির্বাচিত করায় নগরের বাসিন্দাদের শুভেচ্ছা জানিয়েছেন জায়েদা খাতুন।

সংবাদ সম্মেলনে জায়েদা খাতুন বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও শুভেচ্ছা। আমি ওনাকে ধন্যবাদ জানাই। ভোটটা আমার সুষ্ঠু হয়েছে। আমি আমার ভোটের হিসাব পেয়েছি। এই জন্য আমি আরও ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রীকে।”

জায়েদা খাতুন বলেন, “গাজীপুরবাসীর ঋণ আমি শোধ করার চেষ্টা করব। সাংবাদিকেরা আমার পাশে দাঁড়িয়েছেন, তাই আপনাদের ঋণও আমি শোধ করব। আপনারা যখন আমার পাশে এসে দাঁড়িয়েছেন, তখন আমার সঙ্গে বা আশপাশে কেউ ছিল না। আমি গাজীপুরের কাজ করেই ঋণ শোধ করব।”

গাজীপুরের নগরমাতা বলেন, “কাজটা যেহেতু আমি একা করতে পারব না। তাই আমার ছেলেকে নিয়ে করব। আমার ছেলের যে কাজগুলো বাকি ছিল, সেগুলো আমি শেষ করে দেবো।”

জায়েদা খাতুন বলেন, “আমার ছেলেকে সত্য প্রমাণের জন্যই আমার ভোটে আসা। কিছু কিছু লোক আছে, যারা যা করেছে, তাদের দিলেই (মনে) আছে। আমি গাজীপুরবাসীর জন্য ভালো কিছু করার চেষ্টাই করব। আমার কাজ সবাইকে দেখিয়ে দেব। আমি আজমত উল্লা খানকে জিজ্ঞেস করে ও মতামত নিয়েই কাজ করব।”

Link copied!