• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

মন্দিরের পাশে ঘুরছিলেন ভারতীয় নাগরিক, এরপর যা হলো


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২, ২০২৩, ০৯:৪৪ পিএম
মন্দিরের পাশে ঘুরছিলেন ভারতীয় নাগরিক, এরপর যা হলো

ফরিদপুরের নগরকান্দা উপজেলা থেকে পার্থবর্তী আগারওয়াল (৪০) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে পুলিশ।

রোববার (২ এপ্রিল) দুপুরে উপজেলার বাউতিপাড়া এলাকার একটি কালি মন্দিরের সামনে থেকে ওই ভারতীয় নাগরিককে আটক করা হয়।

আটক হওয়া পার্থবর্তী আগারওয়াল ভারতের কলকাতার ধর্মতলার মারওয়ারিপট্টি এলাকার বাসিন্দা। তিনি ওই এলাকার রামপ্রসাদ আগারওয়ালার ছেলে বলে জানায় পুলিশ। তিনি বাংলাদেশে প্রবেশের বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেনি।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নগরকান্দার উপজেলার বাউতিপাড়া এলাকায় একজন ভারতীয় নাগরিককে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে আটক করে রাখেন ওই এলাকার মানুষ। পরে এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে পুলিশ দুপুরে গিয়ে ওই ভারতীয় নাগরিককে আটক করে থানায় নিয়ে যায়। বাংলাদেশে প্রবেশ করার জন্য প্রয়োজনীয় পাসপোর্ট, ভিসাসহ বৈধ কোনো কাগজপত্র না দেখাতে পারায় এ ঘটনায় নগরকান্দা থানায় একটি এজাহার দায়ের করেছে পুলিশ।

আটকের সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল বলেন, “খবর পেয়ে পুলিশ ওই ভারতীয় নাগরিককে আটক করে থানায় নিয়ে আসেন। তিনি আমাদের কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। অবৈধভাবে পাসপোর্ট ও ভিসা ছাড়া ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করেছেন। বিনা পাসপোর্ট ভিসায় বাংলাদেশে প্রবেশ করে তিনি অপরাধ করেছেন। তাই তার বিরুদ্ধে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।”

Link copied!