• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

চিকিৎসা সেবার মানোন্নয়নে সরকার নানা পরিকল্পনা করছে: আমু


ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৩, ০৪:৫৪ পিএম
চিকিৎসা সেবার মানোন্নয়নে সরকার নানা পরিকল্পনা করছে: আমু

চিকিৎসকদের সততা ও নিষ্ঠার সঙ্গে রোগীদের সেবা দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে ঝালকাঠি সদর হাসপাতালের পরিচালনা পরিষদের সভায় সাবেক শিল্পমন্ত্রী এ আহ্বান জানান।

আমির হোসেন আমু বলেন, “শেখ হাসিনা মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রতিটি হাসপাতালেই এখন বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগ দেওয়া হয়েছে। তাই চিকিৎসকদের সততা ও নিষ্ঠার সাথে রোগীদের সেবা দিতে হবে।”

চিকিৎসা সেবার মানোন্নয়নে সরকার নানা ধরণের পরিকল্পনা করে যাচ্ছে জানিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, সদর হাসপাতালগুলোকে ১০০ শয্যা থেকে ২৫০ শয্যা রূপান্তর করা হয়েছে। সুতরাং মানুষ যেন চিকিৎসা নিতে এসে ফিরে না যায়, সেদিকে খেয়াল রাখতে হবে।

ঝালকাঠির সিভিল সার্জন ও সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এইচ এম জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান। এছাড়াও অনুষ্ঠানে হাসপাতালের চিকিৎসক-নার্স ও প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Link copied!