• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৩ মুহররম ১৪৪৫

হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৮:৪৪ পিএম
হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড

নড়াইলে হত্যা মামলায় তিনজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। বুধবার (১২ জুন) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আলমাচ হোসেন মৃধা এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন নড়াইলের লোহাগড়া উপজেলার মাকড়াইল এলকার মৃত আবুল খায়ের মোল্যার ছেলে আনারুল মোল্যা, মরিচপাশা এলকার মৃত মোক্তার সরদারের ছেলে জিনারুল ইসলাম ওরফে তারা মিয়া এবং আড়পাড়া এলাকার আবুকার শিকদারের ছেলে নাজমুল শিকদার।

রায় ঘোষণার সময় আসামি জিনারুল ইসলাম ওরফে তারা মিয়া আদালতে উপস্থিত ছিলেন। অপর দুই আসামি পলাতক।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ২৩ জুন সকাল ৭টায় লোহাগড়া উপজেলার মাকড়াইল গ্রামের আব্দুস সালাম মোল্যার ছেলে পলাশ মোল্যাকে (২৫) বাড়ি থেকে ডেকে নিয়ে যায় পার্শ্ববর্তী গ্রামের আনারুল মোল্যা, জিনারুল ইসলাম ও নাজমুল শিকদার। তারা ৪০ হাজার টাকায় ইজিবাইক কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে পলাশ মোল্যাকে অপহরণ করেন।

পরে ২৬ জুন মাগুরা জেলার সদর থানার ধানখোলা গ্রামের জাহাঙ্গীর এর পাটক্ষেত থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার করে। ৮ জুলাই পলাশ মোল্যার পরিবার বিভিন্ন মাধ্যমে খবর পেয়ে এবং ছবি দেখে মরদেহ শনাক্ত করে।

এ ঘটনায় নিহত পলাশের ভাই আহাদ আলী বাদী হয়ে লোহাগড়া থানায় অপহরণ ও হত্যা মামলা করেন। মামলার সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এই রায় প্রদান করেন।

রাষ্ট্রপক্ষের পিপি এমদাদুল ইসলাম রায়ের বিষয়টি তথ্য নিশ্চিত করেছেন।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!