• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

দেশীয় অস্ত্র নিয়ে ছাত্রলীগ নেতার টিকটক


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ০৭:২৬ পিএম
দেশীয় অস্ত্র নিয়ে ছাত্রলীগ নেতার টিকটক

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সহসভাপতি বিল্লাল মৃধা নিজের ফেসবুক আইডিতে দেশীয় অস্ত্রের টিকটক ভিডিও পোস্ট করে আলোচনায় এসেছেন।

রোববার (৯ এপ্রিল) সকাল ৮টার দিকে নিজের আইডিতে টিকটক ভিডিওটি পোস্ট করেন বিল্লাল মৃধা।

বিল্লাল মৃধা বলেন, “টিকটক ভিডিওটি আমার ফেসবুক আইডি থেকে পোস্ট করা হয়েছে ঠিকই, কিন্তু এটা আমি পোস্ট করিনি। কয়েক মাস আগে আমার মোবাইলটি চুরি হয়ে যায়। এরপর রোববার সকালে কে বা কারা আমার আইডিতে টিকটক ভিডিও পোস্ট করেন। পরে যখন জানতে পেরেছি তখন ডিলিট করে দিয়েছি। টিকটক ভিডিওতে যার ছবি দেখা যাচ্ছে ওটা আমার ছবি নয়। আমার ছবির সঙ্গে মিলিয়ে দেখেন ওটা আমি নই। কার ভিডিও তাও বলতে পারব না।”

উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোরতুজা আলী তমাল বলেন, “বিষয়টি খুবই দুঃখজনক। কোনো দায়িত্বশীল ব্যক্তির কাছে এমনটি কাম্য নয়। তবে এটি তার ব্যক্তিগত বিষয়।”

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাহিম আহামেদ বলেন, “অনৈতিক কার্যকলাপে জড়িত হলে তিনি যেই হোক না কেন, কোনো ছাড় নয়। তদন্তে এর সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।”

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, “বিষয়টি জানতে পেরে তার বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তবে তাকে বাড়িতে পাওয়া যায়নি, খোঁজা হচ্ছে।”

Link copied!