• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

সালথা প্রেস ক্লাবের সভাপতি সেলিম, সম্পাদক নুরুল


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩, ০৭:১৮ পিএম
সালথা প্রেস ক্লাবের সভাপতি সেলিম, সম্পাদক নুরুল

ফরিদপুরের সালথা প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন (২০২৩-২৪) অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মো. সেলিম মোল্লা এবং সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাহিদ নির্বাচিত হয়েছেন।

শনিবার (২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়।

সভাপতি পদে স্থানীয় দৈনিক বাঙ্গালী সময় পত্রিকার সম্পাদক সেলিম মোল্লা পেয়েছেন ১৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী দৈনিক খোলা কাগজ পত্রিকার প্রতিনিধি আবু নাসের হুসাইন পেয়েছেন ১৩ ভোট। সাধারণ সম্পাদক পদে দৈনিক কালের কণ্ঠ পত্রিকার প্রতিনিধি নুরুল ইসলাম নাহিদ ১৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি আজিজুর রহমান আজিজ পেয়েছেন ১২ ভোট।

অন্যান্য পদের মধ্যে সিনিয়র সহসভাপতি পদে দৈনিক আজকালের খবর পত্রিকার প্রতিনিধি মো. মনির মোল্যা নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহসভাপতি পদে দৈনিক ইনকিলাব ও বাংলানিউজ২৪ এর প্রতিনিধি হারুন-অর-রশীদ, দৈনিক নয়াদিগন্তের প্রতিনিধি মো. রেজাউল করিম, দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি মো. সাইফুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি মো. শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে দৈনিক নওরোজ পত্রিকা প্রতিনিধি জাকির হোসেন, সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে দৈনিক বাণিজ্য প্রতিদিন পত্রিকার প্রতিনিধি মো. পারভেজ মিয়া বিজয়ী হন।

নির্বাচনে অর্থ সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার প্রতিনিধি সাইফুল ইসলাম মারুফ, সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে দৈনিক সকালের সময় পত্রিকার প্রতিনিধি মোহাম্মদ সুমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে স্থানীয় দৈনিক বাঙ্গালী সময় পত্রিকার প্রতিনিধি লাভলু মিয়া বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়।

অন্যদিকে কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক যায়যায়দিন ও ডেইলি অবজারভার পত্রিকার প্রতিনিধি এম কিউ হোসাইন বুলবুল, দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি মো. আরিফুল ইসলাম ও দৈনিক বাঙ্গালী সময় পত্রিকার প্রতিনিধি মো. মোশারেফ হোসেন নির্বাচিত হন।

Link copied!