• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

সন্তানের স্বীকৃতি চেয়ে থানায় ধর্ষণ মামলা, যুবক গ্রেপ্তার


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৩, ২০২৪, ০৯:৪৩ পিএম
সন্তানের স্বীকৃতি চেয়ে থানায় ধর্ষণ মামলা, যুবক গ্রেপ্তার

শেরপুরের শ্রীবরদীতে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ আলী (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৩ মার্চ) সন্ধ্যায় শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার (২ মার্চ) রাতে শ্রীবরদী উপজেলার কুরুয়া ভাটিপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মোহাম্মদ আলী কুড়িকাহনীয়া গ্রামের হাসমত আলীর ছেলে।

ভুক্তভোগী নারী বলেন, “মোহাম্মদ আলী আমাকে একজন মুন্সী দিয়ে বিয়ে পড়ান। এরপর থেকে প্রায় ছয় মাস আমার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে। আমি অন্তঃসত্ত্বা হলে তাকে বিয়ে রেজিস্ট্রি করার কথা বলি। কিন্তু সে ওই বিয়ে অস্বীকার করেন। এমনকি রেজিস্ট্রি করতেও রাজি হননি। পরে আমি কোনো উপায় না পেয়ে থানায় মামলা করি। আমি আমার সন্তানের বাবার স্বীকৃতি চাই।”

মামলার তদন্ত কর্মকর্তা উপ–পরিদর্শক রাসেল মিয়া বলেন, “বেশ কিছুদিন আসামি পলাতক ছিলেন। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করা হয়। রোববার বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।”

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী বলেন, ভুক্তভোগীর সন্তানের স্বীকৃতির ব্যাপারে ডিএনএ পরীক্ষার প্রক্রিয়া চলছে। পরীক্ষার রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Link copied!