• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ঈদে মানুষের কোনো আনন্দ নেই : ফখরুল


ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৯, ২০২৩, ০২:৪৭ পিএম
ঈদে মানুষের কোনো আনন্দ নেই : ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বাজার অনিয়ন্ত্রিত, সরকারের অব্যবস্থাপনা, দুর্নীতি, সিন্ডিকেট নিয়ন্ত্রণ না করার কারণে বাংলাদেশের মানুষের জীবন এখন অসহায় অবস্থায় রয়েছে। এ কারণে এবারের ঈদ সাধারণ মানুষের জন্য আনন্দের বার্তা নিয়ে আসেনি।

বৃহস্পতিবার (২৯ জুন) ঠাকুরগাঁও শহরে ঈদের নামাজের পরে কালীবাড়ি রোডে নিজ বাসভবনে সাংবাদিকের সঙ্গে মত বিনিময়ে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, “ঈদ মানেই উৎসব। কিন্তু এবার সাধারণ মানুষ কোনো উৎসব করতে পারছে না। এই সরকার ব্যর্থ হয়েছে অর্থনীতিকে নিয়ন্ত্রণ করতে।”

বিএনপি মহাসচিব আরও বলেন, “বাংলাদেশে রাজনীতিতে কোনো স্বচ্ছতা নেই, জবাবদিহিতা নেই। যে কারণে আজকে একটি দুঃশাসন প্রতিষ্ঠিত হয়েছে। তারেক জিয়া দেশে না থেকেও আমাদের আন্দোলনের নেতৃত্ব দিচ্ছেন। গণতন্ত্র ফিরিয়ে আনতে পারলেই তিনি দেশে ফিরে আসবেন।”

জাতীয় পার্টির প্রতি আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, “এবার যে আন্দোলন হচ্ছে সেটি যুগপৎ আন্দোলন। সকল দল তাদের নিজেদের জায়গা থেকে গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলন করছে। জাতীয় পার্টি অতীতে যা করেছে সেটা তারা ভুল মনে করে যদি এবার মনে করে তারা এই সরকারে অধীনে নির্বাচন করবে না, তাহলে তাদের আমি ধন্যবাদ ও সাধুবাদ জানাই। জাতীয় পার্টি যদি তাদের এই অবস্থানে অনড় থাকে তাহলে তাদের স্বাগত জানাই।”

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, পৌর বিএনপির সভাপতি শরিফুল ইসলাম শরিফ, ছাত্রদলের সভাপতি কায়েস।

Link copied!