• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিএনপির ভোট বর্জনের আহ্বানে জনগণ সাড়া দিচ্ছে না : নৌ প্রতিমন্ত্রী


রংপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩, ০৪:২০ পিএম
বিএনপির ভোট বর্জনের আহ্বানে জনগণ সাড়া দিচ্ছে না : নৌ প্রতিমন্ত্রী

বিএনপির ভোট বর্জনের আহ্বানে জনগণ সাড়া দিচ্ছে না বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে রংপুরের পীরগঞ্জ মেরিন একাডেমিতে আয়োজিত ক্যাডেটদের গ্রাজুয়েশন প্যারেড অনুষ্ঠান শেষে তিনি এ কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, “উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ। যার পেছনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শতভাগ অবদান। এ কারণে মানুষ প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়েছে।”

খালিদ আরও বলেন, “অন্য একটি দল নির্বাচনে অংশ না নিয়ে অপতৎপরতা চালাচ্ছে। নির্বাচনে স্বতঃস্ফূর্ত অংশ নিয়ে দেশের মানুষের কড়া জবাব দেবে। এ কারণে তাদের ভোট বর্জনের আহ্বানে জনগণ সাড়া দিচ্ছে না।”

এর আগে পীরগঞ্জের মেরিন একাডেমিতে রংপুর ও পাবনা মেরিন একাডেমির ২য় ব্যচ ক্যাডেটদের গ্র্যাজুয়েশন প্যারেড অনুষ্ঠানে অংশ নেন খালিদ মাহমুদ।

এবারেই প্রথম পীরগঞ্জ একাডেমিতে নটিক্যাল ও ইঞ্জিনিয়ারিং ক্যাডেটদের গ্রাজুয়েশন প্যারেড অনুষ্ঠিত হলো। এ বছর পীরগঞ্জ মেরিন একাডেমি থেকে সব বিষয়ে সর্বোচ্চ কৃতিত্বের জন্য কমান্ড্যান্ট স্বর্ণপদক পেয়েছেন ইঞ্জিনিয়ারিং বিভাগের আরাফ ফেরদৌস আপন ও পাবনা একাডেমির ইমতিয়াজ আহমেদ পরশ।

অনুষ্ঠানে বাংলাদেশ শিপিং করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক কমরেড মো. জিয়াউল হক, বাংলাদেশ মেরিন একাডেমি রংপুরের কমান্ড্যান্ট ক্যাপ্টেন মো. শফিকুল ইসলাম সরকার, বাংলাদেশ মেরিন একাডেমি পাবনার কমান্ড্যান্ট (ভারপ্রাপ্ত) ক্যাপ্টেন মো. তৌফিকুল ইসলামসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন। 

Link copied!