• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

যাত্রীবেশে ওঠা ব্যক্তির ছুরিকাঘাতে চালক নিহত


মুন্সিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৪, ০৮:০২ এএম
যাত্রীবেশে ওঠা ব্যক্তির ছুরিকাঘাতে চালক নিহত

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় অটোরিকশায় যাত্রীবেশে ওঠা এক ব্যক্তির ছুরিকাঘাতে জসিম মুন্সি নামের এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আবদুল আলী নামে ওই যাত্রীকে আটক করে র‍্যাবের কাছে দিয়েছে স্থানীয় লোকজন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত সোয়া নয়টার দিকে উপজেলার রাঢ়িখাল ইউনিয়নের কবুতর খোলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জসিম (২৭) উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মান্দ্রা গ্রামের প্রয়াত ছালাম মুন্সির ছেলে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, মঙ্গলবার রাত পৌনে নয়টার দিকে কবুতর খোলা এলাকায় যাওয়ার কথা বলে যাত্রীবেশে জসিম মুন্সির অটোরিকশায় ওঠেন আবদুল আলী। রিকশাটি কবুতর খোলা প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে অটোরিকশাটি ছিনতাই করতে চান আবদুল আলী। এ সময় জসিম ও আবদুল আলীর মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে জসিমকে ছুরিকাঘাত করেন আবদুল আলী। স্থানীয়রা জসিমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে। এ সময় স্থানীয়রা আবদুল আলীকে আটক করে র‍্যাবের হাতে সোপর্দ করেন।

নিহত জসিমের ছোট বোন সুমি আক্তার বলেন, “রিকশাটি ছিল আমার ভাইয়ের একমাত্র আয়ের উৎস। প্রতিদিনের মতো মঙ্গলবার বিকেলে রিকশা নিয়ে বের হয়েছিল সে। বলেছিল, একটু তাড়াতাড়ি বাড়ি ফিরবে। রাতে শুনলাম ভাইয়ের রিকশা ছিনতাই করতে গিয়ে তাঁকে হত্যা করা হয়েছে। আমি ভাই হত্যার বিচার চাই।”

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল-তায়েবীর বলেন, “হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অটোরিকশাটি ছিনতাই করার জন্য হত্যাকাণ্ড হয়েছে। তবে প্রকৃত ঘটনা কি তা জানার জন্য তদন্ত চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।”

Link copied!