• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

মতলব উত্তর অনলাইন প্রেস ক্লাবের কমিটি গঠন


চাঁদপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩, ০৪:৫৩ পিএম
মতলব উত্তর অনলাইন প্রেস ক্লাবের কমিটি গঠন

চাঁদপুরের মতলব উত্তর অনলাইন প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক বাংলাদেশ সমাচারের প্রতিবেদক আব্দুল মান্নানকে সভাপতি এবং টুডে টাইমস টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক তানজিমুল হাসান মায়াজকে সাধারণ সম্পাদক করা হয়।

রোববার (২৪ ডিসেম্বর) সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১৮ সদস্যবিশিষ্ট এই কমিটিতে সময়ের কন্ঠস্বরের স্টাফ রিপোর্টার মাহফুজুর রহমান সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হন।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি আবুল মনসুর আবদুল হালিম (প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকম), সহসভাপতি ফয়জুন্নুর আখন রাসেল (নূরাণী রেডিও ডট কম), সহসাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন (এশিয়ান টিভি), দপ্তর সম্পাদক নওফেল হাসান মায়াব্বিজ (মতলব সংবাদ ডটকম), প্রচার সম্পাদক মাইনুদ্দিন চৌধুরী (মতলব বার্তা ডটকম), অর্থ সম্পাদক মো. নাজমুল (আলোকিত চাঁদপুর), ধর্মবিষয়ক সম্পাদক মো. শামীম মিয়াজী (মতলব টপ নিউজ), মহিলাবিষয়ক সম্পাদক মুনা আক্তার (দৈনিক দেশবার্তা), শিক্ষা ও পাঠ্যক্রমবিষয়ক সম্পাদক মোহাম্মদ শুভ ইসলাম (বিডি সমাচার টুয়েন্টি ফোর ডটকম), যুব ও ক্রীড়া সম্পাদক সোহেল রানা (চাঁদপুর টিভি), কৃষি ও পরিবেশবিষয়ক সম্পাদক আতাউর রহমান সুমন (দৈনিক বাংলার অধিকার)।

কমিটির কার্যকরী সদস্য হিসেবে আছেন বাংলা নিউজ টুয়েন্টিফোর ডটটিভির সম্পাদক ও প্রকাশক আল-আমিন পারভেজ, রূপসী বাংলা টিভির প্রধান প্রতিবেদক সাহাদাত হোসেন সুমন, মেহেদী হাসান মির্জা (নিউজ টুয়েন্টি ওয়ান), ইউসুফ আলী প্রধান (দৈনিক বাংলার চোঁখ)।

Link copied!