• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

আমাকে স্যার নয়, ভাই বললেই খুশি হবো : ডিসি ইমরান


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৫, ২০২৩, ০৬:১৪ পিএম
আমাকে স্যার নয়, ভাই বললেই খুশি হবো : ডিসি ইমরান

নিজেকে স্যার সম্বোধন না করার জন্য সাংবাদিকদের অনুরোধ জানিয়েছেন জামালপুরের নবাগত জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ। তিনি বলেছেন, “আমাকে স্যার বলার দরকার নাই। আমি প্রজাতন্ত্রের কর্মচারী। আমাকে ভাই বললেই বেশি খুশি হবো।”

মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে জেলা প্রশাসক এসব কথা বলেন।

তিনি আরও বলেন, “জেলা প্রশাসক হলেও আমি একজন মানুষ। আমি কাজকে ভালোবাসি। এ জেলায় কাজ করতেই এসেছি। তাই আমাকে অন্যভাবে নেওয়ার দরকার নেই। আমার দুয়ার আপনাদের জন্য সবসময় খোলা। যেকোনো সময় যেকোনো বিষয়ে আমার সঙ্গে শেয়ার করতে পারেন। তবে কালোকে কালো এবং সাদাকে সাদা বলবেন। অতিরঞ্জিত কোনোকিছু ছাপিয়ে মিডিয়া ট্রায়াল না করতে অনুরোধ জানাচ্ছি।”

এ সময় জেলা প্রশাসক মো. ইমরান আহমেদের সভাপতিত্বে  জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, দৈনিক আলোচিত জামালপুরের নির্বাহী সম্পাদক সাজ্জাদ আনসারি, জামালপুর টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মিন্টু, জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাকারিয়া জাহাঙ্গীর প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!