• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

গাইবান্ধায় শুটারগান-গুলিসহ তিনজন গ্রেপ্তার


গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ০৭:১৩ পিএম
গাইবান্ধায় শুটারগান-গুলিসহ তিনজন গ্রেপ্তার

গাইবান্ধায় দেশীয় তৈরি এক নলা ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১৫ মার্চ) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার (এসপি) মো. কামাল হোসেন এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া ইউনিয়নের ঘাগোয়া সরকারপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন গাইবান্ধা সদর উপজেলার উত্তর ঘাগোয়া সরকারপাড়া গ্রামের মৃত নুরনবীর ছেলে আসাদুজ্জামান হিরু (৫৫), দারিয়াপুর গ্রামের মৃত আসমত ব্যাপারীর ছেলে মোজাম্মেল (৫২) এবং উত্তর ঘাগোয়া সরকারপাড়া গ্রামের মৃত মৃত কছিমুদ্দিনের ছেলে খোকা মিয়া (৬০)।

পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় একই গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাকির হোসেন জাফরুলের নির্মানাধীন ভবনের মেঝের বালুর নিচে থেকে একটি প্লাস্টিকের বয়ামের মধ্যে রক্ষিত দেশীয় এক নলা ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। সেইসঙ্গে তিনজনকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. ইব্রাহিম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) ধ্রুব জ্যোতির্ময় গোপ (বিপিএম), জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান সরকার, পরিদর্শক বদরুজ্জামানসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Link copied!