• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

আবাসিক হোটেলে কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২২, ১০:৪৩ এএম
আবাসিক হোটেলে কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

কুষ্টিয়া শহরে একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামের এক কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় সৌরভ সরকার জয় নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের মজমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

শয্যা বিশ্বাস কুষ্টিয়ার খোকসা উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামের উদায় বিশ্বাসের মেয়ে ও খোকসা সরকারি ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। অন্যদিকে সৌরভ টাঙ্গাইল জেলা সদরের বাসিন্দা। তিনি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।

পুলিশ জানায়, রোববার দুপুরে স্বামী-স্ত্রী পরিচয়ে মজমপুর এলাকার রাতুল আবাসিক হোটেলে ওঠেন সৌরভ ও শয্যা। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হঠাৎ করেই শয্যা অসুস্থ হয়ে পড়েন। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, আবাসিক হোটেলে ওই কলেজছাত্রীর মৃত্যুর ঘটনা শুনে পুলিশ সেখানে যায়। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় সৌরভ নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। ওই যুবকের দাবি, তারা দুজন স্বামী-স্ত্রী। এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দেয়নি নিহতের পরিবারের লোকজন।

Link copied!