• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রস্তুত ময়মনসিংহ


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১০, ২০২৩, ১০:০৯ পিএম
প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রস্তুত ময়মনসিংহ

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগ। একই সঙ্গে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। নগরীর প্রতিটি মোড়ে মোড়ে পুলিশ,  র‌্যাব ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

শনিবার (১১ মার্চ) ময়মনসিংহে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন বিকেলে নগরীর সার্কিট হাউজ ময়দানে জনসভায় ভাষণ দেবেন তিনি।

শুক্রবার (১০ মার্চ) মহানগরীর শিকারীকান্দা, মাসকান্দা বাসস্টেশন, চরপাড়া মোড়, রেলওয়ে স্টেশন, টাউন হল, কাঁচিঝুঁলি, গাঙ্গিনারপার মোড়, শম্ভুগঞ্জ, পাটগোদাম ব্রীজ মোড়, চায়নামোড়, নতুন বাজার, টাঙ্গাইল বাসস্ট্যান্ড, ত্রিশাল বাসস্টেশন, দিগাকান্দাসহ নগরীর মোড়ে মোড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

সরেজমিনে দেখা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে ময়মনসিংহের সর্বত্রই এখন সাজ সাজ রব। ব্যানার-ফেস্টুন, বিলবোর্ড আর সুদৃশ্য তোরণে ছেয়ে গেছে নগরীর প্রতিটি সড়ক, অলিগলি ও রাজপথ। সার্কিট হাউজ ময়দানে বিভাগীয় সমাবেশে ১২ লাখ মানুষের উপস্থিতি হবে। এরই মধ্যে মঞ্চ প্রস্তুত করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন ময়মনসিংহবাসী।

জেলা পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভুঞা বলেন, “নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কয়েক ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সাদা পোশাকে নজরদারি বাড়ানো হয়েছে। জনসভার দিন শহরজুড়ে তিন হাজার পুলিশ মোতায়েন করা হবে। সঙ্গে আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরাও নিয়োজিত থাকবেন।”

র‌্যাব-১৪ সিইও মো. মুহিবুল ইসলাম খান বলেন, “প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে র্যাবের কয়েক শতাধিক সদস্য মোতায়েন করা হয়েছে। যেকোনো পরিস্থিতি মোকাবিলায় র্যাব প্রস্তুত রয়েছে।”

Link copied!