• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

ভাতিজার ছুরিকাঘাতে প্রাণ গেল চাচার


রংপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩, ০৭:২৭ পিএম
ভাতিজার ছুরিকাঘাতে প্রাণ গেল চাচার

রংপুরের হারাগাছ পৌর এলকায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ভাতিজার ছুরিকাঘাতে ময়নাল হক (৫২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার (১৭ মার্চ) দুপুরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত ময়নাল হারাগাছ পৌরসভার সারাই বাবুখা গ্ৰামের মৃত আব্দুর রহমান টাংরু শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ময়নাল হক ও তার ছোট ভাই ইউনুছ আলী দুজনই মাংস বিক্রেতা। ইউনুছ আলী গরু জবাই করে পাইকারি দরে মাংস বিক্রি করেন। ময়নাল তার কাছ থেকে মাংস কিনে খুচরা দামে বিক্রি করেন। গত বৃহস্পতিবার (৯ মার্চ) ময়নাল ও ইউনুছ আলীর মধ্যে বাকি টাকা ফেরত দেওয়া নিয়ে বাকবিতণ্ডা হয়। পরে ইউনুছ আলী তার ছেলে ইয়াসিন ও পারভেজকে ময়নালের বাড়ি গিয়ে তার ওপর হামলা করে। এসময় ইয়াসিন ধারালো ছুরি দিয়ে ময়নালের মাথায় আঘাত করেন।

তাকে উদ্ধার করে প্রথমে হারাগাছ হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হলে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় হারাগাছ মেট্রোপলিটন থানায় একটি মামলা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা ও হারাগাছ থানার উপপরিদর্শক (এসআই) কমল মোহন্ত বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় শনিবার (১১ মার্চ) ইউনুছের ছেলে পারভেজকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত অন্যদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Link copied!