• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

শাশুড়ির সামনে স্ত্রীকে কুপিয়ে হত্যা


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ০৬:০৮ পিএম
শাশুড়ির সামনে স্ত্রীকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের দেলদুয়ারে শাশুড়ির সামনেই স্ত্রী সুমিতাকে (৩৮) কুপিয়ে হত্যা করেছে মিনজু মিয়া নামের এক ব্যক্তি।

শনিবার (৮ এপ্রিল) গভীর রাতে উপজেলার ডুবাইল ইউনিয়নের কোপাখী গ্রামে ঘটনা ঘটে।

সুমিতা মির্জাপুর উপজেলার পাকুল্যা গ্রামের মৃত সমেজ উদ্দিনের মেয়ে।

স্থানীয়রা জানান, মিনজু মিয়া শ্বশুড় বাড়ির সম্পত্তি এনে দেওয়ার জন্য দীর্ঘদিন ধরে স্ত্রীকে চাপ দিচ্ছিলেন। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হত। কয়েকদিন আগে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেন মিনজু মিয়া। পরে সুমিতা উপজেলা মহেড়া গ্রামে বোনের স্বামীর বাড়িতে চলে যাান। শনিবার ভগ্নীপতি আমির হোসেনের মাধ্যমে মোবাইলে মিনজু স্ত্রীকে তার বাড়িতে আসতে বলেন। সুমিতা তার বোন ববিতা ও তার মা হালিমাকে সঙ্গে নিয়ে স্বামীর বাড়ি আসেন। পরে রাত তিনটার  দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী মিনজু মিয়া গাছ কাটার ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কোপাতে থাকেন। এতে ঘটনাস্থলেই সুমিতার মৃত্যু হয়।

সুমিতার মা হালিমা বেগম বলেন, “আমার সামনেই আমার মেয়েটাকে হত্যা করেছে মিনজু। ওয়ারিশের সামান্য কিছু সম্পত্তির জন্য মিনজু আমার মেয়েটাকে হত্যা করল।”

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, এ ঘটনায় নিহত সুমিতার বোন ববিতা বাদী হয়ে মিনজু ও তার মাসহ ৯ জনকে আসামি করে মামলা করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রধান আসামি মিনজুকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Link copied!