• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৩ মুহররম ১৪৪৫

পরকীয়ায় রাজি না হওয়ায় গৃহবধূকে হত্যা


সাভার প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৮:৪৪ পিএম
পরকীয়ায় রাজি না হওয়ায় গৃহবধূকে হত্যা

সাভারে আশুলিয়ায় পরকীয়া প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সুমাইয়া আক্তার (২৩) নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগে উঠেছে। এ ঘটনায় শহিদুল ইসলাম (৩২) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৫ জুন) বিকেল ৫টার দিকে আশুলিয়ার ভাদাইল তালতলা এলাকার একটি বাসা থেকে সুমাইয়ার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সুমাইয়া রংপুর জেলার বদরগঞ্জ এলাকার মাসুদ রানার স্ত্রী। তারা আড়াই বছরের কন্যা সন্তান মরিয়ম আক্তারকে নিয়ে আশুলিয়ার ভাদাইল তালতলা এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন।

আটক শহিদুল ইসলাম নাটোর জেলার লালপুর থানার বিজয়পুর গ্রামের আবুল হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গত এক বছর ধরে সুমাইয়া-মাসুদ দম্পতি ও শহিদুল ইসলাম একই বাড়িতে পাশাপাশি কক্ষে ভাড়া থাকতেন। সেখান থেকে সুমাইয়া আক্তারের সঙ্গে শহিদুলের পরিচয় হয়। কিন্তু পরিচয়ের পর থেকে সুমাইয়াকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন শহিদুল। সেই প্রস্তাব প্রত্যাখ্যান করায় মঙ্গলবার বিকেলে সুমাইয়ার কক্ষে প্রবেশ করে ধারাল ছুরি দিয়ে গলায় আঘাত করেন শহিদুল। এতে সুমাইয়া অচেতন হয়ে পড়লে গলা কেটে মৃত্যু নিশ্চিত করেন।

র‌্যাব -৪ এর নবীনগর ক্যাম্পের কর্মকর্তা সহকারী পুলিশ সুপার সাজ্জাদুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শহিদুল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!