• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১৩ শা’বান ১৪৪৫

শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন, নারীসহ আটক ৭


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২৩, ০৮:১৮ পিএম
শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন, নারীসহ আটক ৭
পঞ্চগড়ের মানচিত্র

পঞ্চগড়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় ৩ নারীসহ ৭ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৮ ডিসেম্বর) দুপুরে জেলার সদর উপজেলার পৃথক ৬টি কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। বিকেলে বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায়।

পুলিশ জানায়, আটকদের মধ্যে পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করা তিন নারীসহ ৪ জন, মোবাইল ব্যবহার করার অপরাধে ২ জন ও পরীক্ষায় সহায়তা করার অভিযোগে ১ জনসহ মোট ৭ জনকে আটক করা হয়।

আটকরা হলেন জেলার বোদা পৌরসভার নগরকুমারী এলাকার ওমর ফারুকের স্ত্রী রাবেয়া সুলতানা (২৯), একই উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের তাসের পাড়া এলাকার মোজাহারুল ইসলামের স্ত্রী মাসুমা বেগম মনি (২৪) ও উপজেলার লক্ষিপাড়া এলাকার আনন্দ রায়ের ছেলে ভাস্কর রায় (৩২), সদর উপজেলার মাগুড়া ইউনিয়নের খালপাড়া এলাকার শুকুর আলীর ছেলে নুরুজ্জামান (৫৫) একই উপজেলার সাতমেড়া ইউনিয়নের নুনিয়াপাড়া এলাকার আতাউর রহমানের স্ত্রী উম্মে সুবাহ সাদিয়া (২৭), দেবীগঞ্জ উপজেলার টেপ্রিগঞ্জ ইউনিয়নের আদর্শপাড়া এলাকার ফজলুল ইসলামের ছেলে কবির হোসেন (৩০) এবং আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের নিতুপাড়া এলাকার হবিবর রহমানের ছেলে মুস্তাফিজুর রহমান।

আটক নুরুজ্জামান ওই মাদ্রাসার হিসাবরক্ষক পদে দায়িত্বে রয়েছেন। পরীক্ষার আগে তিনি মাদ্রাসায় প্রবেশ করার সময় পুলিশ সদস্যরা তল্লাশিতে তার পকেটে এক পরীক্ষার্থীর প্রবেশপত্রের ফটোকটি পেয়ে তাকে আটক করেন।

পঞ্চগড় জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম মণ্ডল জানান, আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। 

Link copied!