• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

কলাবাগান থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩, ০৩:৫০ পিএম
কলাবাগান থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় সাইদুল ইসলাম (৫২) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকালে উপজেলার মোকামতলা ইউনিয়নের মাঝপাড়া গ্রামের কলাবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সাইদুল ইসলাম ওই ইউনিয়নের চকপাড়া উত্তরপাড়া গ্রামের তবিবব রহমানের ছেলে। তিনি পেশায় গরু ব্যবসায়ী ছিলেন।

সাইদুলের ছোট ভাই শাহিন মিয়া বলেন, “বুধবার (৩০ আগস্ট) রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে ভাই কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হন। আমরা অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান পাইনি। অনেকবার তার মোবাইল ফোনে কল করেছি কিন্তু ফোন রিসিভ হয়নি। সকালে জানতে পারি, মাঝপাড়া গ্রামে তার শ্বশুর বাড়ি সংলগ্ন কলাবাগানে তার মরদেহ পড়ে আছে।”

নিহতের আরেক ছোট ভাই স্বাধীন মিয়া বলেন, “আমার ভাই সাইদুল ইসলামের প্রথম স্ত্রী মারা যাওয়ার পর গত দুই বছর আগে মাঝপাড়া গ্রামের মোত্তালেবের মেয়ে নিপা আক্তারকে বিয়ে করেন। বিয়ের ৬ মাস পর শ্বশুর মোত্তালেব জমি বিক্রি করতে চাইলে আমার ভাই সাইদুল ওই জমি কিনতে চান। এক পর্যায়ে জমির টাকা পরিশোধও করেন। কিন্তু তার শ্বশুর তাকে আজ অবধি জমি দলিল সম্পাদন করে দেননি। এ নিয়ে তাদের উভয় পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিল। আমার ভাবি ও ভাইয়ের মধ্যে এ নিয়ে মাঝে-মাঝেই দ্বন্দ্ব হতো। আজ বৃহস্পতিবার ওই জমি সম্পাদনের দিন ধার্য ছিল।”

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আশিক ইকবাল বলেন, “খবর পেয়ে সকালেই আমরা ঘটনাস্থলে এসেছি। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। তদন্তপূর্বক জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

Link copied!