• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ঈদের জামা কিনতে গিয়ে প্রাণ গেল মীমের


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪, ০৯:২৫ পিএম
ঈদের জামা কিনতে গিয়ে প্রাণ গেল মীমের

নরসিংদীর শিবপুরে কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে মীম আক্তার (১৩) নামের এক কিশোরী নিহত হয়েছে। রোববার (৭ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার দক্ষিণ সাধারচর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এসময় নিহতের বাবা মোহাম্মদ আলী (৪৫), ফুফু মাকসুদা আক্তার (২০) ও চাচা সাইদুল (২৪) আহত হন। তারা পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের চলনা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চরসিন্দুর থেকে অটোরিকশায় করে মীম তার বাবা, ফুফু ও চাচার সঙ্গে ঈদের জামা কিনতে নরসিংদী যাচ্ছিল। শিবপুরের সাধারচরের এশিয়া মার্কেটের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী কাভার্ডভ্যানের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মীম নিহত হয়।

এসময় মীমের বাবা, ফুফু ও চাচা আহত হন। পরে স্থানীয়রা আহতের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “কাভার্ডভ্যান ও অটোরিকশার সংঘর্ষে একজন নিহত হয়েছে। কাভার্ডভ্যানটি জব্দ করা হলেও চালক ও তার সহকারী পলাতক। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।”  

Link copied!