• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

কাভার্ড ভ্যান-অটোরিকশার সংঘর্ষে মাস্টার্স পরীক্ষার্থী নিহত


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৪:২২ পিএম
কাভার্ড ভ্যান-অটোরিকশার সংঘর্ষে মাস্টার্স পরীক্ষার্থী নিহত
দুর্ঘটনাস্থল। ছবি : প্রতিনিধি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় কাভার্ড ভ্যান ও অটোরিকশার সংঘর্ষে সোহেল রানা (২৫) নামে এক মাস্টার্স পরীক্ষার্থী নিহত হয়েছেন। এসময় আরও দুই পরীক্ষার্থী ও অটোরিকশাচালকসহ ৩ যাত্রী আহত হয়েছেন। তাদের রংপুর মেডিকেল কলেজ ও স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কাকিনা ওবদা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়া জানান, অটোরিকশাযোগে ওই তিন ছাত্র মাস্টার্স পরীক্ষায় অংশ নিতে কালিগঞ্জ থেকে লালমনিরহাটের দিকে যাচ্ছিলেন। তারা কাকিনা ওবদা বাজার এলাকায় পৌঁছালে বুড়িমারীর দিকে যাওয়া একটি কাভার্ড ভ্যান অটোরিকশাটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মাস্টার্স পরীক্ষার্থী সোহেল নিহত হন। এসময় ৩ যাত্রী আহত হন। স্থানীয়রা কাভার্ড ভ্যানটি আটক করলেও চালক পালিয়ে যান। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হলে তাদের রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে।”

Link copied!