• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

ভ্যানচালককে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ৪


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ০১:৫৩ পিএম
ভ্যানচালককে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ৪

পঞ্চগড়ের বোদায় ব্যাটারিচালিত ভ্যানচালককে অপহরণের দায়ে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১০ এপ্রিল) সকালে উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের বলরামপুর এলাকার তেলাপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন চন্দনবাড়ী ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে সোহেল ইসলাম (২১), আজিজার রহমানের ছেলে সবুজ (২২), নবীর হোসেনের ছেলে আজিম ইসলাম (১৯) ও খেরবাড়ী এলাকার আইজুর রহমানের ছেলে  সামাদ (৩৫)।

পুলিশ জানায়, বোদা উপজেলার বিউটিপাড়া গ্রামের সিরাজুল ইসলামকে তার ব্যাটারিচালিত অটোভ্যানসহ দুর্বৃত্তরা অপহরণ করে। পরে তাকে ছাড়িয়ে নিতে স্বজনদের ফোন করে মোটা অঙ্কের মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা। এ ঘটনায় অপহৃত ব্যক্তির স্ত্রী আরজিনা বেগমের অভিযোগের প্রেক্ষিতে রোববার (৯ এপ্রিল) রাতে থানায় মামলা করা হয়।

মামলার পরিপ্রেক্ষিতে অভিযানে নামে বোদা থানা পুলিশের একটি দল। রাতভর অভিযান চালিয়ে সোমবার (১০ এপ্রিল) সকালে চন্দনবাড়ী ইউনিয়নের তেলীপাড়া এলাকা থেকে চার অপহরণকারীকে গ্রেপ্তার করে অপহৃত সিরাজুল ও তার ভ্যানটি উদ্ধার করা হয়।

সিরাজুল ইসলামের স্ত্রী আরজিনা বেগম বলেন, “আমার স্বামীকে অপহরণ করার পর সন্ধ্যায় আমাকে ফোনে মুক্তিপণ দাবি করে। ওই সময় আমি বিকাশে ১ হাজার টাকা পাঠাই। উপায় না পেয়ে পরে থানায় অভিযোগ করি।”

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বলেন, চার অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা অটোভ্যান ভাড়া নিয়ে কথার ফাঁদে ফেলে অটোভ্যানসহ চালককে অজ্ঞাত স্থানে আটকে রাখে। অপহরণের পর মুক্তিপণের জন্য টাকা চায়। টাকা না পেলে মৃত্যুর ভয়ভীতি দেখায়। এ ঘটনায় অপহরণ হওয়া অটোচালকের স্ত্রী থানায় অভিযোগ করলে অভিযান চালিয়ে ভ্যানসহ চালককে অক্ষত অবস্থায় উদ্ধার ও অপহরণকারীদের গ্রেপ্তার করা হয়। 

Link copied!