• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

স্বামীকে বেঁধে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ, দুজনকে পুলিশে দিলেন মা-বাবা


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জুন ২১, ২০২৩, ১১:২৮ এএম
স্বামীকে বেঁধে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ, দুজনকে পুলিশে দিলেন মা-বাবা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে দলবব্ধ ধর্ষণের শিকার হন এক গৃহবধূ । এ ঘটনার ছয় দিন পর দুজনকে পুলিশে দিয়েছেন অভিযুক্তের মা-বাবা।  

মঙ্গলবার (২০ জুন) রাত ১১টার দিকে উপজেলার মৌলভীবাজার এলাকা থেকে ওই দুই যুবককে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় রোববার (১৮ জুন) তিনজনকে আসামি করে মামলা করেন ভুক্তভোগীর স্বামী।

এর আগে, ১৪ জুন বেলা ১১টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মুছাপুর স্লুইচগেটের পাশের বাগানে এ ঘটনা ঘটে।  

গ্রেপ্তাররা হলেন উপজেলার মুছাপুর ইউনিয়নের একরামুল হকের ছেলে রিয়াদ (৩০) ও মুছাপুর ক্লোজারের রেগুলেটর মোড়ের আলা উদ্দিনের ছেলে জালাল উদ্দিন (২৮)। তবে এ মামলার প্রধান আসামি মুছাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নুর নবীর ছেলে জাহাঙ্গীর (৩৫) পলাতক।    

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (১৪ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ওই গৃহবধূ তার স্বামীর সঙ্গে মোটরসাইকেলে কোম্পানীগঞ্জের মুছাপুর স্লুইচগেট এলাকায় ঘুরতে যান। এ সময় স্লুইজগেটের বাগানের পাশে ছবি তোলার সময় জাহাঙ্গীর, রিয়াদ ও জালাল উদ্দিন দেশীয় অস্ত্র দেখিয়ে ঘটনাস্থলে ওই গৃহবধূ ও তার স্বামীকে বিভিন্ন ধরনের হুমকি দেন। একপর্যায়ে স্বামীকে গাছের সঙ্গে বেঁধে গৃহবধূকে ধর্ষণ করেন তারা। এর আগেও একাধিক নারী ওই এলাকায় ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন বলে জানান স্থানীয়রা।

মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.আইয়ুব আলী বলেন, “দুই যুবককে তাদের পরিবারের সদস্যরা আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।”  

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।”

Link copied!