• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

পিস্তলসহ ২ ছিনতাইকারীকে পুলিশে দিলেন স্থানীয়রা


মুন্সিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০৩:১২ পিএম
পিস্তলসহ ২ ছিনতাইকারীকে পুলিশে দিলেন স্থানীয়রা

মুন্সিগঞ্জের সিরাজদিখানে মোটরসাইকেল ছিনতাইয়ের সময় পিস্তলসহ দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা। শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা নামক এলাকা তাদের আটক করা হয়।

আটকরা হলেন জেলার টঙ্গিবাড়ী উপজেলার চাষিরী গ্রামের আসাদুজ্জামান জুয়েলের ছেলে রেজা মাহমুদ সায়মন এবং  একই এলাকার মৃত মোতালেবের ছেলে সুমন ওরফে কালু ।

ইউপি সদস্য মেহের আলী বলেন, “শনিবার বিকেলে আমার নিজ বাড়ি দক্ষিণ রাজানগরে একটি মোটরসাইকেলে চড়ে দুই ছিনতাইকারী আসে। এ সময় তারা আমার মোটরসাইকেলটি ছিনিয়ে নিতে চেষ্টা করে। পড়ে আমি প্রতিরোধ করলে ওরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আমিও আমার মোটরসাইকেল নিয়ে ওদের পেছনে ধাওয়া করি। ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা এলাকায় গিয়ে স্থানীয়দের সহযোগিতায় ওদের আটক করে পুলিশে দেই।”

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম বলেন, আটকরা ছিনতাইসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়া চলছে।

এ ব্যাপারে জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো. মোস্তাফিজুর রহমান রিফাত বলেন, উপজেলার রাজানগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মেহের আলীর মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করে দুই ছিনতাইকারী। এ সময় স্থানীয়রা একটি পিস্তলসহ তাদের আটক করে পুলিশে দেন।

Link copied!