• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

গাছে ঝুলছিল জেলের মরদেহ


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩, ০৮:৩২ পিএম
গাছে ঝুলছিল জেলের মরদেহ

ফেনীর সোনাগাজী উপজেলায় হিরন চন্দ্র জলদাস (৪৫) নামের এক জেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সোনাগাজীর চরমজলিশপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হিরন চন্দ্র জলদাস বিষ্ণপুর গ্রামের অমূল্য চন্দ্র দাসের ছেলে। তিনি মাছ শিকার করে জীবিকা নির্বাহ করতেন।

স্থানীয়রা জানান, সোমবার সকালে বাড়ির পাশে একটি গাছে ঝুলন্ত অবস্থায় হিরন চন্দ্র জলদাসের মরদেহ দেখে পরিবারের লোকজন চিৎকার শুরু করে। স্বজনদের আহাজারিতে প্রতিবেশীরা ছুটে এসে বিষয়টি পুলিশকে জানায়।

হিরন চন্দ্র জলদাসের স্ত্রী বন্দনা রানী দাস ও মেয়ে জানান, কিছুদিন আগে মীরসরাইয়ের একটা ছেলের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। প্রেমঘটিত বিয়ে হওয়ায় ছেলের পরিবার বিষয়টি কোনোভাবেই মেনে নিতে চাইছে না। এ নিয়ে রোববার (১৭ সেপ্টেম্বর) রাতে হিরন চন্দ্র জলদাসের সঙ্গে ছেলের পরিবারের সদস্যদের কথা কাটাকাটি হয়। ধারণা করা হচ্ছে এ বিষয়ে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন এবং এজন্য আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, কিছুদিন ধরে হিরন চন্দ্র জলদাসের মেয়ের বিয়ে নিয়ে ঝামেলা চলছিল। এতে তিনি মানসিকভাবে ভেঙে পড়ে আত্মহত্যা করতে পারেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Link copied!