• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,
ঘূর্ণিঝড় সিত্রাং

মহাসড়কে গাছ পড়ে যান চলাচল বন্ধ


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২২, ০৭:৫৯ এএম
মহাসড়কে গাছ পড়ে যান চলাচল বন্ধ

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ফরিদপুরে গাছ উপড়ে পড়ে দুটি মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে। সড়ক দুটি হচ্ছে ঢাকা–খুলনা ও ঢাকা–বরিশাল। দুটি মহাসড়কের ৮০ কিলোমিটার অংশে অন্তত ২৫টি স্থানে গাছ উপড়ে পড়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, ফরিদপুর থেকে ভাঙ্গা পর্যন্ত ঢাকা-বরিশাল মহাসড়কের তালমা পুকুরিয়া এবং ভাঙ্গা থেকে গোপালগঞ্জ পর্যন্ত ঢাকা–খুলনা মহাসড়কের মাঝরা, মাঝিগাতী, রিসাতলা, জয় বাংলা, কাইলার মোড়, মনসুরাবাদসহ অন্তত ২৫টি জায়গায় গাছ উপড়ে পড়েছে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (২৪ অক্টোবর) দিনগত রাত সাড়ে আটটার পর ফরিদপুর থেকে ভাঙ্গা পর্যন্ত ঢাকা-বরিশাল মহাসড়ক এবং ভাঙ্গা থেকে গোপালগঞ্জ পর্যন্ত ঢাকা–খুলনা মহাসড়কের অন্তত ৮০ কিলোমিটার পথে গাছ উপড়ে পড়ার ঘটনা ঘটেছে। এতে ফরিদপুর থেকে গোপালগঞ্জ পথে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈমুর আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, দুটি মহাসড়কে রাত সাড়ে ৮টা থেকে গাছ উপড়ে পড়ায় যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। অন্তত ২৫টি জায়গায় গাছ উপড়ে পড়ার ঘটনা ঘটেছে। কিছু কিছু জায়গা থেকে গাছ অপসারণের কাজ শুরু হয়েছে।
 

Link copied!