• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

নারীকে বেত্রাঘাত ও পাথর নিক্ষেপের ঘটনায় মানববন্ধন


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ০২:৪৪ পিএম
নারীকে বেত্রাঘাত ও পাথর নিক্ষেপের ঘটনায় মানববন্ধন

হবিগঞ্জ জেলার চুনারুঘাটে নারীকে সালিসে বেত্রাঘাত ও পাথর নিক্ষেপের ঘটনায় জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরায়।

মঙ্গলবার (১১ এপ্রিল)  সকাল ১০টায় জেলার সামাজিক সংগঠনের উদ্যোগে শহীদ আবদুর রাজ্জাক পার্কে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার গাজীপুর থানার বড়ঝুম গ্রামে নরীকে বেত্রাঘাত ও পাথর নিক্ষেপের ঘটনায় জড়িতদের অতিদ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে হবে। পাশাপাশি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার পল্লীতে এক গৃহবধূর চুলকাটার ঘটনা ও শ্যামনগর উপজেলার পল্লীতে আরেক গৃহবধূকে হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে হবে।

প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচিতে মানবাধিকারকর্মী ও স্বদেশের নির্বাহী পরিচালক মাধব চন্দ্র দত্তের পরিচালনায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন জেলা নাগরিক কমিটির যুগ্ম আহবায়ক আজাদ হোসেন বেলাল, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নাগরিক নেতা আবুল কালাম আজাদ, অধিকার কর্মী অধ্যক্ষ আশেক-ই-এলাহী, জেলা জাসদের সভাপতি শেখ ওবায়াদেুস সুলতান বাবলু, উন্নয়নকর্মী আবু জাফর সিদ্দিকী, জাসদের জেলা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আদ্রিস আলী, মহিলা পরিষদের জেলা কমিটির সাধারণ সম্পাদক জ্যোৎস্না দত্ত, ভূমিহীন নেতা আবদুস সামাদ, নারী অধিকার কর্মী খুরশিদ জাহান শীলা ও আঞ্জুয়ারা খাতুন।

Link copied!