• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১, ৪ শাওয়াল ১৪৪৫

চাঁপাইনবাবগঞ্জে সরকারের উন্নয়ন শোভাযাত্রা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ০৫:১৪ পিএম
চাঁপাইনবাবগঞ্জে সরকারের উন্নয়ন শোভাযাত্রা

চাঁপাইনবাবগঞ্জে বর্তমান সরকারের দেশব্যাপী নানা উন্নয়নের চিত্র তুলে ধরে বিশাল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মো. নজরুল ইসলাম এই শোভাযাত্রা ও সংক্ষিপ্ত পথসমাবেশের আয়োজন করেন।

শোভাযাত্রায় উপজেলার প্রত্যন্ত গ্রাম-মহল্লা থেকে নেতাকর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ খণ্ড খণ্ড মিছিল নিয়ে রাণীহাটি জিরো পয়েন্ট এলাকায় এসে সমবেত হন। পরে সেখান থেকে কয়েক হাজার মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শিবগঞ্জ-কানসাট-খাসের হাট-মনাকষা বাজার হয়ে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

এরপর এক সংক্ষিপ্ত সমাবেশে নজরুল ইসলাম বলেন, স্বাধীনতা-পরবর্তী যেসব দল বাংলাদেশ শাসন করেছেন, তারা শোষণে লিপ্ত ছিলেন। উন্নয়নের বিন্দুমাত্র ছিটেফোঁটা দেশের প্রত্যন্ত অঞ্চল তো দূরের কথা রাজধানী ঢাকাতেও হয়নি। কিন্তু বঙ্গবন্ধু দেশকে ভালোবাসতেন আর তারই সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার দেখানো পথ অনুসরণ করে দেশকে ভালোবেসে, দেশের মানুষকে ভালোবেসে বাংলাদেশের প্রতিটি আনাচে-কানাচে রাস্তাঘাট নির্মাণসহ গ্রামীণ অবকাঠামোর ব্যাপক উন্নয়ন করেছেন। গরীব অসহায়দের দিয়েছেন বাড়ি। প্রকৃত মুক্তিযোদ্ধাদের নামের তালিকা করে তাদের সম্মানীত করেছেন। জমি পতিত না রেখে তাতে নানার কম খাদ্যশস্য উৎপাদনে কৃষকদের উৎসাহিত করে দেশকে করেছেন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। আর তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।

শোভাযাত্রা ও সমাবেশে অন্যান্যের মধ্যে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নাজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আউয়াল গনি জোহাসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Link copied!