• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কিশোরীর অবস্থান


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩, ০৯:৫৪ এএম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কিশোরীর অবস্থান

ভোলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক কিশোরী। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল থেকে লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের করিমগঞ্জ এলাকার অজিউল্যাহ মাঝি বাড়িতে অবস্থান নেয় ওই কিশোরী।

স্থানীয় সূত্রে জানা যায়, এক বছর আগে তজমুদ্দিন উপজেলার দক্ষিণ খাসেরহাট গ্রামের ওই কিশোরীর সঙ্গে লালমোহনের করিমগঞ্জ এলাকার অজিউল্যাহ মাঝি বাড়ির মো. আব্বাস উদ্দিনের ছেলে শাকিলের লঞ্চে পরিচয় হয়। ওই পরিচয় থেকে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে দুজনের মধ্যে শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। তবে কিছুদিন পর শাকিল ওই কিশোরীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন।

ভুক্তভোগী ওই কিশোরী জানায়, “শাকিল যোগাযোগ বন্ধ করে দেওয়ায় রোববার (২৯ জানুয়ারি) প্রথমবার শাকিলের বাড়িতে এসেছি। তখন স্থানীয় ইউপি সদস্য লোকমান হোসেন ঘটনার সুষ্ঠু বিচার করবে বলে আশ্বাস দেন। যার কারণে তখন চলে যাই। এরপর কোনো বিচার না পাওয়ায় আজ আবার শাকিলের বাড়িতে এসেছি। আমাকে দেখে বাড়ি থেকে শাকিলের পরিবারের লোকজন পালিয়ে যায়। শাকিল আমাকে বিয়ে না করলে আমি এখানেই আত্মহত্যা করবো।”

এ ব্যাপারে ধলীগৌরনগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য লোকমান হোসেন জানান, “শাকিল এলাকায় না থাকায় তখন ঘটনার বিচার করতে পারিনি। ওই মেয়ে মঙ্গলবার সকাল থেকে শাকিলের বাড়িতে অবস্থান নিয়েছে বলে শুনেছি। দুই পক্ষের সঙ্গে কথা বলে দ্রুত ঘটনাটির ফয়সালা করার চেষ্টা করবো।”

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বলেন, “এখন পর্যন্ত এমন কোনো ঘটনা শুনিনি। বিষয়টি জেনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো।”

Link copied!