• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী, গ্রেপ্তার ৩


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩, ০৫:৩৩ পিএম
বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী, গ্রেপ্তার ৩
গ্রেপ্তার শাকিল আহমেদ ও রাকিবুল ইসলাম। ছবি : সংগৃহীত

গাজীপুরের বাসন এলাকায় এক তরুণীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৩০ ডিসেম্বর) ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে ওই তরুণীর মা বাদী হয়ে বাসন থানায় ধর্ষণের মামলা করেন।

গ্রেপ্তাররা হলেন গাজীপুর মহানগরীর ভোগড়া বাসন সড়ক এলাকার রমিজ উদ্দিনের ছেলে শাকিল আহমেদ (২৫), রংপুরের পীরগঞ্জের রায়পুর এলাকার আব্দুল রাজ্জাকের ছেলে রাকিবুল ইসলাম রাহুল (২০) এবং ভুক্তভোগী তরুণীর বান্ধবী জুঁই আক্তার (১৮)।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ওই তরুণী বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে গাজীপুর মহানগরের বাসন এলাকায় বান্ধবীর ভাড়া বাসায় বেড়াতে মান। পরে কৌশলে বান্ধবী জুঁই ওই তরুণীকে স্থানীয় শাকিলের ভাড়া বাড়িতে নিয়ে একটি কক্ষে নিয়ে দরজা বন্ধ করে দেন। পরে ওই কক্ষে আগে থেকে অবস্থান নেওয়া শাকিল তরুণীকে ধর্ষণ করেন। পরে শাকিলের বন্ধু রাহুলও কক্ষে ঢুকে তাকে পালাক্রমে ধর্ষণ করেন। এরপর ঘটনাটি কাউকে কাউকে বললে হত্যার হুমকি দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

ওসি আবু সিদ্দিক জানান, ভুক্তভোগী তরুণীর মা মামলা করার পর অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে পুলিশ। শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Link copied!