• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জ্বিলকদ ১৪৪৫

পঞ্চগড়ের চার চিকিৎসককে প্রাণোচ্ছ্বাসের সংবর্ধনা


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৪, ০৯:০৯ পিএম
পঞ্চগড়ের চার চিকিৎসককে প্রাণোচ্ছ্বাসের সংবর্ধনা

পঞ্চগড়ে এফসিপিএস সম্পন্ন করা চার চিকিৎসকসহ জেলার বিসিএসে উত্তীর্ণ হওয়া এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয় ভর্তির সুযোগ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন প্রাণোচ্ছ্বাস। সংবর্ধনাপ্রাপ্তরা প্রত্যেকেই এই সংগঠনের সঙ্গে কাজ করে আসছেন।

শনিবার (১৩ এপ্রিল) দুপুরে পঞ্চগড় জেলা পরিষদের হলরুমে এই সংবর্ধনা দেওয়া হয়। এ সময় এফসিপিএস সম্পন্ন করায় ডা. মাসুদ আলম (মেডিসিন), তার স্ত্রী ডা. জাকিয়া ইয়াসমিন (চক্ষু), ডা. আবু সায়েম (শিশুরোগ) ও তার স্ত্রী ডা. নাসরিন পারভীনের (গাইনী) হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন পঞ্চগড়ের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য রেজিয়া ইসলাম।

এ সময় ডা. রায়হান কবীর (বিসিএস স্বাস্থ), ডা. জান্নাতুল ফেরদৌস নিতু (বিসিএস স্বাস্থ), বরকত উল্লাহ (বিসিএস কৃষি), এসএম মুজাহিদ (বিসিএস শিক্ষা) ও মান্না হক (বিসিএস ইন্সট্রাক্টর টিএসসি), জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তির সুযোগ পাওয়া মাহজাবীন মিশকাত মাসাবি, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেয়া মনি আক্তার, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাজ্জাদ হোসেন শুভ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তির সুযোগ পাওয়া মাফরুজা আক্তার রানীকেও সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়।

প্রাণোচ্ছ্বাসের সভাপতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে সংবর্ধনা অনষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পঞ্চগড়ের সংরক্ষিত নারী সংসদ সদস্য রেজিয়া ইসলাম। অন্যদের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ, জেলা বিএমের সাধারণ সম্পাদক ডা. মনসুর আলম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক আব্দুল মতিন, প্রাণোচ্ছাসের সাধারণ সম্পাদক শাকিল হোসেনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা পঞ্চগড়ের পিছিয়ে পড়া তরুণদের এগিয়ে নিতে প্রয়োজনীয় পৃষ্ঠপোষকতাসহ সমাজের বিভিন্ন মানবিক কাজে নিজেদের সর্বোচ্চ দিয়ে সহযোগিতার আশ্বাস দেন।

‘আত্মসেবা নয়, মানব সেবা’ এই স্লোগানকে ধারণ করে ২০০৯ সাল থেকে পঞ্চগড়ে শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসাসহ অনগ্রসরও সুবিধাবঞ্চিতদের কল্যাণে কাজ করে আসছে প্রাণোচ্ছ্বাস নামে এই সমাজসেবামূলক সংগঠন। সংগঠনটির প্রতিষ্ঠাতা তরুণ চিকিৎসক মাসুদ আলম।

Link copied!