• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ঢাকায় আসার পথে সবজিবাহী পিকআপে আগুন


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩, ০১:১১ পিএম
ঢাকায় আসার পথে সবজিবাহী পিকআপে আগুন
আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে দমকল কর্মীরা। ছবি-সংগৃহীত

বিএনপির ডাকা অষ্টম দফা অবরোধের আগের রাতে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে সবজিবাহী পিকআপ ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে পিকআপটির সামনের পুরো অংশ পুড়ে যায়। 

বুধবার (২৯ নভেম্বর) রাত সোয়া ৩টার দিকে জেলার সলঙ্গা থানার মহাসড়কের পাঁচলিয়া ও নলকার মাঝামাঝি আজিজ ফিলিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

বিষয়টি নিশ্চিত করে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ ওয়াদুদ বলেন, একটি সবজিবাহী পিকআপ রাত সোয়া ৩টার দিকে উত্তরবঙ্গ থেকে সবজি নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পিকআপটি আজিজ ফিলিং স্টেশন এলাকায় পৌঁছালে সেখানে রাস্তা একটু ভাঙ্গা থাকায় একটু গতি কমে। এই সুযোগে কয়েকজন দুর্বৃত্ত মশাল জাতীয় কিছু দিয়ে পিকআপটি সামনের সিটে আগুন ধরিয়ে দেন।

তিনি আরও বলেন, এ সময় চালক ও তার সহকারী ভয়ে ট্রাকটি থেকে নেমে যায়। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করি। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে পিকআপটির সামনের দিক পুড়ে গেছে। পিকআপটিতে আগুন দেওয়া দুর্বৃত্তদের শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

প্রসঙ্গত, বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা অবরোধে এর আগেও সিরাজগঞ্জের মহাসড়কে একটি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা।

Link copied!