• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৫ শা’বান ১৪৪৫

চুরি করে পালানোর সময় ভুয়া সাংবাদিককে গণপিটুনি


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ০৭:০০ পিএম
চুরি করে পালানোর সময় ভুয়া সাংবাদিককে গণপিটুনি

ফরিদপুরের নগরকান্দায় ইজিবাইক চুরি করে পালানোর সময় মো. আবির হোসেন (৩০) নামের এক যুবককে আটক করেছেন স্থানীয়রা। এ সময় উত্তেজিত জনতা তাকে গণপিটুনি দিয়ে গুরুতর আহত করেন।

শনিবার (১৯ আগস্ট) সন্ধ্যার দিকে নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বাগুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জনতার হাতে আটক হওয়ার পর আবির হোসেন নিজেকে দৈনিক প্রথম আলো, কালবেলা ও আনন্দ টিভির শরীয়তপুর জেলা প্রতিনিধি হিসেবে পরিচয় দেন। এ সময় তার কাছ থেকে ভূয়া পরিচয়পত্র ও ভিজিটিং কার্ড পাওয়া যায়।

স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় বাগুটিয়া গ্রামের শহীদ শেখ নামের এক যুবক তার ইজিবাইকটি রেখে মসজিদে নামাজ পড়তে যান। এই সুযোগে ইজিবাইকটি নিয়ে আবির হোসেন পালিয়ে যান। অনেক খোঁজাখুঁজির পর স্থানীয়রা তাকে পার্শ্ববতী আইনপুর বাজার থেকে আটক করে স্থানীয়রা গণপিটুনি দিয়ে হাসপাতালে পাঠান।

এদিকে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক প্রবির কান্তি বালা বলেন, “আবির নামে শরীয়তপুরে প্রথম আলোর কোনো প্রতিনিধি নেই। আমি অফিসে খোঁজ নিয়ে নিশ্চিত হয়েছি।”
আনন্দ টিভির ফরিদপুর প্রতিনিধি মনির হোসেন বলেন, “আমি অফিসে খোঁজ নিয়ে জেনেছি তিনি আনন্দ টিভির প্রতিনিধি নন।”

নগরকান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানসিভ জোবায়ের বলেন, শনিবার রাতে স্থানীয় কিছু লোক তাকে আহত অবস্থায় হাসপাতালে এনে ভর্তি করেন।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, “আমাদের কাছে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। তবে গতকাল আমরা বিষয়টি ফেসবুকের মাধ্যমে জানতে পেরেছি।”

Link copied!