• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

‘মৎস্য ও প্রাণিসম্পদ খাতে ব্যাপক উন্নয়ন করা হবে’


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৯, ২০২৪, ০৭:০৯ পিএম
‘মৎস্য ও প্রাণিসম্পদ খাতে ব্যাপক উন্নয়ন করা হবে’
মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুর রহমান। ফাইল ফটো

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুর রহমান বলেছেন, “মৎস্য ও প্রাণিসম্পদ খাতে বিভিন্ন প্রকল্প গ্রহণ করে সারা দেশে ব্যাপক উন্নয়ন করা হবে। মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে ব্যাপক উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে ও সামাজিক নিরাপত্তা বলয়ের আওতায় ৫৭ হাজার কোটি টাকা পাঁচ কোটি মানুষের মধ্যে দিয়েছে সরকার।”

শনিবার (৯ মার্চ) দুপুরে ফরিদপুরের বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলায় প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের আওতায় খামারিদের মাঝে মিল্কিং মেশিন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রান্তিক জনগোষ্ঠী নিভৃত গ্রামের মানুষের মুখে হাসি দেখতে চান। সেই লক্ষ্যেই দেশে নানাবিধ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।”

বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলা প্রাণিসম্পদ দপ্তর এবং ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে অনুষ্ঠানে জেলা ভেটেরিনারি কর্মকর্তা ডা. মনমথ কুমার সাহা, ট্রেনিং কর্মকর্তা ডা. একেএম আসজাদ, বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান, আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমীন ইয়াসমিন, বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। 

Link copied!