• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার ওপর বহিষ্কৃত নেতার হামলা


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৯:০৪ পিএম
কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার ওপর বহিষ্কৃত নেতার হামলা
জেলার মানচিত্র

বরগুনায় জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মারজানের বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সিফাতুজ্জান সিফাতের ওপর হামলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৯ জুন) রাত ৮টার দিকে পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নে বটতলা বাজারে এ ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ৯টার দিকে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা উত্তেজিত হয়ে পড়লে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে বটতলা বাজারে চা খেয়ে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনজু মিয়ার সঙ্গে কুশল বিনিময় করছিলেন সিফাতুজ্জান সিফাত। এ সময় মারজান ও তার দলবল এসে সিফাতের ওপর হামলা করে। পরে আহতাবস্থায় স্থানীয়রা সিফাতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

পাথরঘাটা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ সুজন বলেন, “কিছুদিন পূর্বে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জেলা ছাত্রীগের পদ থেকে মারজানকে বহিষ্কার করা হয়। এ বহিষ্কারে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিফাতকে দায়ী করেন মারজান এবং ফেসবুকে সিফাতকে নিয়ে বিভিন্ন বাজে মন্তব্য করে আসছেন। শিগগিরই সিফাতের ওপর হামলার প্রতিবাদ ও বিচার দাবিতে উপজেলা ছাত্রলীগ প্রতিবাদ সভা করবে।”

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুজ্জামান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে যায় এবং উত্তেজিত ছাত্রলীগ নেতাকর্মীদের শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় সিফাতের পক্ষ থেকে মামলা প্রক্রিয়াধীন।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!