• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ইজিবাইকচালককে গলায় ছুরিকাঘাত করে হত্যা


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১১:০৮ এএম
ইজিবাইকচালককে গলায় ছুরিকাঘাত করে হত্যা
প্রতীকী ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে মুস্তাকিম (২০) নামে এক ইজিবাইকচালককে গলায় ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে সজল (২২) নামের অপর এক ইজিবাইকচালকের বিরুদ্ধে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাত পৌনে ৮টার দিকে পাঁচবাগ ইউনিয়নের রায়হর এলাকায় এ ঘটনা ঘটে।

পাগলা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

নিহত মুস্তাকিম পাঁচবাগ ইউনিয়নের চরশাঁখচুড়া গ্রামের সূর্যত আলীর ছেলে। অভিযুক্ত সজল একই এলাকার চৌকা গ্রামের পঁচা মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার আসরের নামাজের পর থেকে উপজেলার পাঁচবাগ ইউনিয়নের আনসারনগর মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিল চলছিল। এ কারণে রাস্তার ওপাশে রায়হর এলাকায় স্থানীয়দের উদ্যোগে বসে ছোট ছোট দোকানপাট। ঘটনাস্থলে মুস্তাকিম ও সজলের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে সজল ছুরি দিয়ে মুস্তাকিমের গলায় উপর্যুপরি আঘাত করে পালিয়ে যান। এ সময় দুজনের ঝগড়া মেটাতে এসে তারা মিয়া (১৯) ও বাবুল হাসান (২০) আহত হন। এলাকাবাসী মুস্তাকিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

এরপর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বার্ষিক ওয়াজ মাহফিলও স্থগিত করেছে প্রশাসন।

পাঁচবাগ ইউনিয়ন পরিষদের সদস্য মালেক মিয়া ও চৌকা গ্রামের পারভেজ হোসেন বলেন, এ দুই ইজিবাইকচালকের মধ্যে পূর্ববিরোধ ছিল বলে শোনা গেছে।

পাগলা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চরশাঁখচূড়া এলাকার আহত দুই যুবক তারা মিয়া, বাবুল হাসান এবং সন্দেহভাজন অপর এক যুবক মুক্তারকে আটক করা হয়েছে। তাদের থেকে জানা যায় সজল গলায় ছুরিকাঘাত করে মুস্তাকিমকে হত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Link copied!