• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

কালবৈশাখী ঝড়ে আহত যুবকের মৃত্যু


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪, ০২:১২ পিএম
কালবৈশাখী ঝড়ে আহত যুবকের মৃত্যু

সুনামগঞ্জে কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে মো. আক্তার হোসেন (৩৫)নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

শনিবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৩টার দিকে হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পরিবার। 

নিহত যুবক সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের কলাইয়া গ্রামের মৃত আফিছ আলীর ছেলে। তিনি কলাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি কাম অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন। 
জান যায়, গেল ৩১ মার্চ রাতে সিএনজিচালিত অটোরিকশা সিলেট থেকে সুনামগঞ্জ আসার পথে সাড়ে ১০টার দিকে শান্তিগঞ্জ উপজেলার পাগলাবাজার এলাকায় কালবৈশাখী ঝড়ের কবলে আটকা পড়েন তিনি। এসময় ঝড়ের গতিবিধি দেখতে অটোরিকশা থেকে বের হলে প্রচন্ড ঝড়ে গাছের ডাল পড়ে গুরুতর আহত হন আক্তারুজ্জামান।

স্থানীয়দের সহযোগিতায় আশঙ্কাজনক অবস্থায় সিলেট রাকিব রাবেয়া মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে নিবিড় পর্যবেক্ষণ রাখা হয় তাকে। সর্বশেষ গত শনিবার রাতে অবস্থা অবনতি হলে রাত সাড়ে তিনটার দিকে মারা যান তিনি। 

নিহতের ভাই হুমায়ূন কবির বলেন, আমার চাচাতো ভাই আক্তার সেদিন পাগলা এলাকায় কালবৈশাখী ঝড়ে গাছ পড়ে আহত হন। ৭ দিনের মতো সিলেট রাকিব রাবেয়া মেডিকেলে চিকিৎসাধীন থাকার পর গতকাল রাতে তার মৃত্যু হয়। আমাদের ভাইকে হারিয়ে আমাদের পরিবার ও এলাকার মানুষ শোকাহত। 
 

Link copied!