• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

দেশপ্রেম ছড়িয়ে দিতে জনউদ্যোগের সাংস্কৃতিক অনুষ্ঠান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪, ০১:৪৮ পিএম
দেশপ্রেম ছড়িয়ে দিতে জনউদ্যোগের সাংস্কৃতিক অনুষ্ঠান

শেরপুরের নাগরিক প্ল্যাটফরম জনউদ্যোগ যুব সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে। এ আয়োজনে জেলার বিভিন্ন বয়সী তরুণ-তরুণীরা নাচ, গান, আবৃত্তি, অভিনয়ের মাধ্যমে দেশপ্রেম, যুব শক্তির বিকাশ এবং পারষ্পরিক সহমর্মিতার বার্তা ছড়িয়ে দেওয়া হয়।

বুধবার (১৭ এপ্রিল) রাতে শহরের চকবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে ওই সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত প্রায় তিন ঘণ্টাব্যাপী এ অনুষ্ঠান চলে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শেরপুর-১ (সদর) আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু। জনউদ্যোগ যুব ফোরামের আহ্বায়ক শুভংকর সাহা ও তাসনোভা আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জনউদ্যোগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, সদস্য সচিব সাংবাদিক হাকিম বাবুলসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

বক্তারা মাদকমুক্ত সমাজ গঠন, বাল্যবিয়ে, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক বক্তব্য দেন।

বেসরকারি উন্নয়ন সংস্থা ইনস্টিটিউট ফর এনভায়রনমেন্ট অ্যান্ড ডেভেলপমেন্ট (আইইডি), শেরপুর সরকারি কলেজ সাংস্কৃতিক ক্লাব ও রূপান্তর এই সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনে সার্বিকভাবে সহযোগিতা করে।

অনুষ্ঠানে মনোমুগ্ধকর একক অভিনয়, নৃত্য, আবৃত্তি, গান ও রবীন্দ্রনাথ ঠাকুর রচিত খ্যাতির বিড়ম্বনা নাটক উপস্থিত সবাইকে বিমোহিত করে।

Link copied!