• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

সিরাজগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৩, ০৯:৩৬ পিএম
সিরাজগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন

সিরাজগঞ্জ প্রেসক্লাবের ২০২৩-২৪ মেয়াদে কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার প্রধান সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুকে সভাপতি ও দৈনিক দোলন চাঁপার প্রধান সম্পাদক ফজল-এ-খোদা লিটনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে সকলের উপস্থিতিতে কণ্ঠভোটে কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়।

১৩ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি পদে দৈনিক কলম সৈনিকের সম্পাদক ইতিহাস গবেষক মোহাম্মদ আব্দুল হামিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক দৈনিক যমুনা প্রবাহের নির্বাহী সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাংগঠনিক সম্পাদক ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি দিলীপ গৌড়, কোষাধ্যক্ষ দৈনিক বাংলাদেশের খবরের জেলা প্রতিনিধি আইয়ুব আলী, দপ্তর সম্পাদক সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার রিংকু কুণ্ডু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরটিভি ও ঢাকামেইল ডটকমের জেলা প্রতিনিধি ইউসুফ দেওয়ান রাজু, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি রিফাত রহমান, সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক দৈনিক সিরাজগঞ্জ কণ্ঠের সম্পাদক শফিক মোহাম্মদ রুমন নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন দৈনিক করতোয়ার ব্যুরো প্রধান ও ডেইলী ট্রাইব্যুনালের জেলা প্রতিনিধি হেলাল আহমেদ, দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার নূরুল ইসলাম বাবু ও যমুনা টেলিভিশনের সিনিয়র স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল।

Link copied!