• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

কলেজশিক্ষককে কুপিয়ে হত্যা


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩, ০৩:৪৭ পিএম
কলেজশিক্ষককে কুপিয়ে হত্যা

বগুড়ার শাজাহানপুরে পারভেজ আলম (৪০) নামের এক কলেজের প্রভাষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার ২ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে শাজাহানপুরের মাথাইল চাপড় এলাকায় এই ঘটনা ঘটে।

পারভেজ আলম উপজেলার আশেকপুর ইউনিয়নের সাবরুল এলাকার সাবেক মেম্বার মনসুর তালুকদার ওরফে মন্টু মিয়ার ছেলে। তিনি স্থানীয় বিএম কলেজের প্রভাষক ও আশেকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন।

এদিকে ছেলের হত্যার খবর পেয়ে পারভেজের বাবা স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হয়েছেন।

আশেকপুর ইউনিয়নের চেয়ারম্যান হযরত আলী জানান, সকাল ১০টার দিকে পারভেজ আলম বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে বগুড়া শহরে দিকে যাচ্ছিলেন। মাথাইল চাপড় রাস্তার কাছে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত ধারাল অস্ত্র দিয়ে পারভেজ আলমকে ছুরিকাঘাত করতে থাকে। তখন পারভেজ দৌড়ে রাস্তার পাশের একটি বাড়িতে আশ্রয় নিতে গেলে সেখানে গিয়েও সন্ত্রাসীরা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় অস্ত্রের আঘাতে পারভেজ হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, “খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। জড়িতদের ধরতে পুলিশ কাজ শুরু করেছে।”

Link copied!