• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

৩০ হাজার টাকায় সন্তান বিক্রি


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২৩, ০৮:৫৮ এএম
৩০ হাজার টাকায় সন্তান বিক্রি
৩০ হাজার টাকায় সন্তানকে বিক্রি করেন মা। ছবি : সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জে ৩০ হাজার টাকায় এক নবজাতককে বিক্রি করে দিয়েছেন মা কোকিলা খাতুন। সিজারের আগেই ওই নবজাতককে বিক্রি করা হয় বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে থানায় অভিযোগ করেন কোকিলা খাতুনের স্বামী আকাশ হোসেন। এরপর পুলিশ হেলাই গ্রাম থেকে নবজাতককে উদ্ধার করে।

বিকালে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ। তিনি বলেন, আকাশ হোসেনকে না জানিয়ে তার স্ত্রী ও শাশুড়ি সন্তানকে দত্তক দেয়। পরে তার স্ত্রী কোকিলা খাতুন ভুল বুঝতে পারে ও স্বামীর সঙ্গে যোগাযোগ করে সন্তানকে উদ্ধার করে আনতে বলে।

জানা গেছে, গর্ভবতী থাকা অবস্থায় স্বামীর সঙ্গে মনোমালিন্য হয় কোকিলা খাতুনের। এরপর চলে যান মায়ের বাড়িতে। কোকিলা খাতুনের মা ঝিনাইদহ শহরে ভিক্ষা করেন। এর মধ্যে কোকিলা খাতুনের প্রসব বেদনা উঠলে কালীগঞ্জ শহরের ডক্টরস ক্লিনিকে ভর্তি করা হয়। ২৮ নভেম্বর ফুটফুটে শিশুসন্তানের জন্ম দেন তিনি। নবজাতককে দত্তক দেন ঝিনাইদহের কালীগঞ্জ শহরের হেলাই গ্রামের সোহাগ হোসেনের কাছে।

নবজাতকটি দত্তক নেওয়া সোহাগ হোসেন বলেন, ঝিনাইদহ শহরে ভিক্ষা করেন আনোয়ারা খাতুন। মেয়ের সিজারের কথা বলে ভিক্ষা করতে আসেন। সেখান থেকেই পরিচয়। সিজারের আগেই সন্তানটি তাদের দেবেন বলে জানান সন্তানের নানি আনোয়ারা খাতুন। বিনিময়ে সিজারের খরচ ও নগদ ৩০ হাজার টাকা দাবি করা হয়।

আকাশ হোসেন বলেন, তাকে না জানিয়ে সন্তানটিকে দত্তক দেওয়া হয়। জানতে পেরে তিনি তার সন্তানকে ফেরত নিতে থানায় অভিযোগ করেন।

Link copied!