• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

এইচএসসি পরীক্ষার্থীদের পানি ও কলম উপহার দিল ছাত্রলীগ


কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ১২:৫৩ পিএম
এইচএসসি পরীক্ষার্থীদের পানি ও কলম উপহার দিল ছাত্রলীগ

কুড়িগ্রামে এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়া এক হাজার পরীক্ষার্থীকে পানি ও কলম উপহার দিয়েছে জেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে পরীক্ষা শুরুর আগে কুড়িগ্রাম সরকারি কলেজ কেন্দ্রে পরীক্ষার্থীদের মধ্যে একটি করে বিশুদ্ধ পানির বোতল ও কলম উপহার দেওয়া হয়।

এ সময় কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ মির্জা নাসির উদ্দিন, দর্শন বিভাগের শিক্ষক চিন্ময় রায়, জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সাবেক সহসভাপতি ফিরোজ শাহী, কুড়িগ্রাম সরকারি কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি, সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

উপহার গ্রহণের পর পরীক্ষার্থী শাহানাজ পারভীন বলেন, “পরীক্ষার আগে পরীক্ষা কেন্দ্রে নিয়ে সব পরীক্ষার্থীর কেন্দ্র ভীতি থাকে। ছাত্রলীগের এমন উপহার সেই কেন্দ্রভীতি কমিয়ে দিয়েছে। জেলা ছাত্রলীগকে ধন্যবাদ আমাদের জন্য এমন আয়োজন করার জন্য।”

আরেক পরীক্ষার্থী হাফিজুর রহমান বলেন, “প্রথম পরীক্ষায় বেশি চিন্তায় পানির পিপাসা লাগে। পানির বোতল পেয়ে খুশি হয়েছি। আমি আজ উপহারের কলম দিয়ে পরীক্ষা শুরু করব। ছাত্রলীগের সব সদস্যের ধন্যবাদ আমাদের এমন উপহার দেওয়ার জন্য।”

জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ বলেন, “সাধারণ শিক্ষার্থীদের সংগঠন হলো বাংলাদেশ ছাত্রলীগ। পরীক্ষার্থীর অনুপ্রেরণা দিতে এই উপহার প্রদান করা হয়েছে। তারাই আগামীর বাংলাদেশ। তাদের জন্য শুভকামনা রইল।”

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, “কেন্দ্রের সুন্দর পরিবেশ বজায় রাখার জন্য পুরো জেলায় ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে আজকে এক হাজার পরীক্ষার্থীদের মধ্যে উপহার প্রদান করা হলো। সব পরীক্ষার্থীর সুবিধা-অসুবিধায় পাশে থাকব আমরা।‍‍”

এমন উদ্যোগের প্রশংসা করে কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ মীর্জা নাসির উদ্দিন বলেন, “জেলা ছাত্রলীগের অধিকাংশ সদস্য আমাদের ছাত্র। সেই হিসেবে আমি শিক্ষক হিসেবে গর্বিত। ছাত্রলীগের এমন আয়োজন সারা দেশে ছড়িয়ে যাক। সবার জন্য শুভকামনা রইল।”

Link copied!